আমিই সোনারগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক : টিটু

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৩:১৬ পিএম, ১৯ নভেম্বর ২০১৮ সোমবার



আমিই সোনারগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক : টিটু

আমি নজরুল ইসলাম টিটু নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরেই দায়িত্ব পালন করে আসছি। জেল খেটেছি একাধিক বার। এই বছরখানেকও পার হয়নি, আমার পক্ষে আমি যখন দীর্ঘ সময় জেলে ছিলাম তখন মহাসচিবও বিবৃতি দিয়েছিলেন যেখানে আমাকে থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক উল্লেখ করা হয়েছে। অথচ কয়েকটি পত্রিকা ও অনলাইনে দেখলাম সেখানে দলের সাংগঠনিক সম্পাদক হিসেবে নাকি আমার পদবি নেই বলে উল্লেখ করা হয়েছে। যদি এমন হয়ে থাকে তাহলে আমি বর্তমান সাংগঠনিক সম্পাদককে তার খুঁজে বের করার দাবি জানাই। এর আগে সকল পত্রিকায় আমি কারাগারে থাকাকালিন ও আগে পরে সকল নিউজেই আমাকে সাংগঠনিক সম্পাদক উল্লেখ করা হয়েছে। আমি সাংগঠনিক সম্পাদক হিসেবে জেলা বিএনপির সকল কর্মকান্ডে অংশ নিয়েছি এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদের সঙ্গে বক্তব্য বিবৃতিও দিয়েছি।

তিনি আরো বলেন, ‘আন্দোলন সংগ্রাম ও রাজপথ থেকে একেবারেই হারিয়ে যাওয়া ও সুবিধাভোগী নেতা যারা জিয়া পরিবারের বিরুদ্ধাচারণ করতেও চিন্তাবোধ করেনা এসব নেতাদের বিবৃতিতে আমার কিছুই আসবে যাবেনা। আমি তৃণমূলের নেতা, তৃণমূল আমার প্রাণ। দলের তৃণমূল যাকে যেভাবে চাইবে আমি তাদের সেই চাওয়ার প্রতিই অবিচল থাকবো।’

মূলত আমি রাজপথের মহানায়ক ও তৃণমূলের আস্থার প্রতীক আজহারুল ইসলাম মান্নানের পক্ষে কাজ করি বলেই এই সুবিধাভোগীরা আজ এইরকম মিথ্যাচারের আশ্রয় নিয়েছে।

আমি দৃঢ়তার সঙ্গে বলতে চাই আমিই সোনারগাঁ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং এ ব্যাপারে কোন সন্দেহের অবকাশ নেই। মিথ্যাচার করা সুবিধাভোগী নেতারা কখনোই দলের তৃণমূলের আস্থা অর্জন করবে পারবেনা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও