কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের লক্ষণ : শামীম ওসমান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৮ পিএম, ২০ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের লক্ষণ : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামিম ওসমান বলেছেন, একজন ভালো রাষ্ট্র নায়ক পারেন একটি দেশের উন্নয়ন করতে। তেমনিভাবে শেখ হাসিনাও পেরেছেন এই দেশকে উন্নতির দিকে ধাবিত করতে। তার সরকার আমলে অভাবনীয় উন্নয়ন হয়েছে বাংলাদেশে। তাই আগামীতে এই দেশকে আরো উন্নত দেখতে চাইলে শেখ হাসিনাকেই নির্বাচিত করতে হবে। আর আমি আপনাদের কাছে ভোট চাইবো না। ভোট চাইতেও আসি নাই। আমার এমপি দরকার নাই। এমপি দরকার আপনাদের। আর তাকেই দরকার যে আপনাদের জন্য কাজ করেছে করবে করতে চায়। বিগত সময়গুলোতে কত কাজ করেছি তা আপনারা ভালো করেই জানেন। জনপ্রতিনিধি ভালো না হলে উন্নয়ন হয় না। একজন ভালো জনপ্রতিনিধিই পারে এলাকার উন্নয়ন করতে।

তিনি আরো বলেন, গত ৫ বছরে বাংলাদেশের এমপিদের মধ্যে আমি সবচেয়ে বেশী কাজ করেছি। এর আগে ১৯৯৬ সালেও আমি সর্ব্বোচ্চ কাজ করেছি। এবার যদি আবার নির্বাচিত হতে পারি তাহলে বাকি যেসব কাজ আছে সেগুলোও দুই বছরের মধ্যে শেষ করে ফেলবো ইনশাআল্লাহ। এর আগে আপনার নির্বাচনের অনুমতি দিয়েছিলেন। তাই আমি নির্বাচনে নেমেছি। আপনারা কথা দিয়েছেন। কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের লক্ষণ। মুনাফিকদের আল্লাহ পছন্দ করে না। তাই আশা করবো আপনারা কথা রাখবেন।

মঙ্গলবার ২০ নভেম্বর বিকেলে নাসিক সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ডে এক পথসভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, যারা ক্ষমতায় আসার জন্য আগুন সন্ত্রাস করে তাদের আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না। যারা ক্ষমতায় আসার জন্য বিপক্ষ দলের উপর গ্রেনেড হামলা চালায় তাদের আবার ক্ষমতায় আসতে দেয়া যাবে না। আর আমি ভোট চাইবো না। কাকে ভোট দিবেন এটা আপনাদের চয়েজ। যারা উন্নয়নের কাজ করে তাদের ক্ষমতায় আনবেন নাকি যারা ধ্বংসলিলা চালায় তাদের ক্ষমতায়? যার হাত ধরে আজকে দেশ দরিদ্র রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে, যার হাত ধরে দেশের জিডিবির হার বেড়েছে। তাকেই এইদেশে আবার নির্বাচিত করতে হবে। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যেনো আল্লাহ তাকে সুস্থ রাখেন। দীর্ঘজীবি করেন। যেনো এই দেশের জনগনের জন্য তিনি আরো কাজ করতে পারেন। যে মানুষটি তার পুরো পরিবারকে হারিয়ে এই দেশের জনগনের সেবা করে যাচ্ছেন। যার উপরেও কিনা একাধিকবার হামলা করা হয়েছিলো তাকে হত্যা করার জন্য। তারপরেও সেই মানুষটি নিজের জীবনের তোয়াক্কা না করে দেশকে ও দেশের মানুষকে ভালোবেসে নিরলস কাজ করে যাচ্ছেন। সেই মানুষটির জন্য আর কিছু চাই না। শুধু দোয়া করবেন যাতে আল্লাহ তাকে দীর্ঘজীবি করুন।

এসময় শামীম ওসমানের সাথে আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১০নং কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি সামাদ ব্যাপারি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজ ও সহ স্থানী নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও