মৌসুমী বাদ, সোনারগাঁয়ে জাপার ১০১ সদস্যের আহবায়ক কমিটি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৪ পিএম, ২১ নভেম্বর ২০১৮ বুধবার



মৌসুমী বাদ, সোনারগাঁয়ে জাপার ১০১ সদস্যের আহবায়ক কমিটি

সোনারগাঁও উপজেলার জাতীয় পার্টির নতুন কমিটি গঠন করা হয়েছে। পূর্বের কমিটি বাতিল করে ১০১ সদস্যের নতুন আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি। বুধবার ২১ নভেম্বর জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের উক্ত আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করেন।

নব গঠিত কমিটিতে আলী হোসাইনকে আহবায়ক, আব্দুর রউফ চেয়ারম্যান, সুলতান খান, শামসুল ইসলাম চেয়ারম্যান, আবুল হাশেমকে যুগ্ম আহবায়ক ও শাহ মোহাম্মদ হানিফকে সদস্য সচিব করে উক্ত আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য পূর্বতন কমিটিতে সভাপতি পদে ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পালিত কণ্যা অনন্যা হোসাইন মৌসুমী যার বিরুদ্ধে ২০ নভেম্বর জাতীয় পার্টির মহাসচিবকে নিয়ে আপত্তিকর মন্তব্য ফেসবুকে পোস্ট করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন উপজেলা ছাত্রসমাজের এক নেতা।

জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের বিষয়টি নিশ্চিত করে জানান, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি দীর্ঘদিন ধরেই এলোমেলো ছিল। নির্বাচনের আগে সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে নতুন একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনের পরে আহবায়ক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও