আওয়ামী লীগের নির্বাচনী কমিটি, নিষেধ না থাকলে আইভী যুগ্ম আহবায়ক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫১ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮ সোমবার



আওয়ামী লীগের নির্বাচনী কমিটি, নিষেধ না থাকলে আইভী যুগ্ম আহবায়ক

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। ৩ ডিসেম্বর সোমবার বিকেলে ২নং রেলগেটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে প্রায় ঘন্টাব্যাপী রুদ্ধদ্বার বৈঠকের পর এই কমিটি গঠন করা হয়।

জেলা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটিতে আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল। একই সাথে নির্বাচনী কোন বিধি নিষেধ না থাকলে যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

জেলা আওয়ামীলীগের কমিটির বাকী সদস্যরা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এবং প্রত্যেক থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা পদাধিকার বলে সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

বৈঠক শেষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেন, একাদশ জাতীয় সংসদ সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে এবং নৌকার বিজয়ে মহাজোটের প্রার্থীদের নিয়ে আমরা কাজ করবো। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে আমাদের বিজয় অবশ্যম্ভাবী। আমারা নারায়ণগঞ্জের ৫টি আসনেই শেখ হাসিনাকে বিজয় উপহার দেবো। সেই লক্ষ্যেই নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

মহাজোটের মনোনীত জাতীয় পার্টির লাঙল প্রতিকের প্রার্থী প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন আমাদেরকে সেই সিদ্ধান্তই মেনে নিতে হবে। মহাজোট থেকে যাকেই প্রার্থী করা আমরা তার পক্ষেই কাজ করবো।

মিটিংয়ে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জজামান আসাদ, আরজু রহমান ভূইয়াঁ, আব্দুল কাদির, আদীনাথ বসু, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ-উর-রউফ, দপ্তর সম্পাদক এম এ রাসেল, ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক মিয়া, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ফেরদৌসী আলম নিলা, সদস্য আব্দুল কাদের ডিলার ও মোহাম্মদ শহিদুল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও