কাউন্সিলরদের হাতাহাতিতে উত্তেজনা, টক অব দ্যা টাউন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৮ পিএম, ৪ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার



কাউন্সিলরদের হাতাহাতিতে উত্তেজনা, টক অব দ্যা টাউন

নারায়ণগঞ্জের সরকারী দলীয় কাউন্সিলরদের মধ্যে মল্লযুদ্ধের ঘটনা এখন টক অব দ্যা টাউনে পরিণত হতে চলেছে। ওই ঘটনায় শহরের দক্ষিণাঞ্চলে বিরাজ করছে উত্তেজনা। সেখানে সরকার দলীয় সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল করিম বাবুর মধ্যে উত্তেজনা রয়েছে। এসব নিয়ে দেখা দিয়েছে নানা প্রশ্ন।

জানা গেছে, ৩ ডিসেম্বর সোমবার বিকেলে শহরের চাষাঢ়ায় হীরা মহলে শহর এলাকার নির্বাচিত কাউন্সিলরদের নিয়ে সভা করেন এমপি সেলিম ওসমান। শহরের ৮টি ওয়ার্ডের কাউন্সিলরদের মধ্যে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৩নং ওয়ার্ড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, ১১নং ওয়ার্ড কাউন্সিলর জমশের আলী ঝন্টু উপস্থিত ছিলেন। এছাড়া ১৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাও ছিলেন।

প্রত্যক্ষদর্শী একজন জানান, ওই সময়ে ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল করিম বাবু বলেন যে তিনিও মাঝেমধ্যে ১৮নং ওয়ার্ডের উন্নয়ন কাজ দেখভাল করবেন। কামরুল হাসান মুন্না তখন বাবুকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি কেন যাবেন। সেখানে তো লোকজন আছে।’ জবাবে বাবু বলেন, ‘না আমি যাবো সেখানে তো আমার বাড়ি আছে। প্রতিত্তরে মুন্না বলেন, ‘১৭নং ওয়ার্ডেও তো আমার আত্মীয় স্বজন আছে।’

পাল্টাপাল্টি বক্তব্য নিয়ে তাদের মধ্যে শুরু হয় তুমুল বাকবিতন্ডা। এক পর্যায়ে তারা হাতাহাতিতে লিপ্ত হন।

এ ব্যাপারে আবদুল করিম বাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজী হননি। উল্টো জানান, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। অপরদিকে কামরুল হাসান মুন্না বলেন, বাবু চেয়েছিল ১৮ নং ওয়ার্ডে গিয়ে উন্নয়ন কাজের তদারকি করতে। তখন সেখানে থাকা ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসেন কোন কথা বলেনি। আমি তখন বাবুকে বলেছি ১৮নং ওয়ার্ডে তার বাড়ি থাকলেও সেখানে তিনি ভালো কাজের উদ্দেশ্যে যাননি। মূলত এসব নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে।

এদিকে ঘটনার পর রাতেই শহরে মুন্না ও বাবুর লোকজনদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পাল্টাপাল্টি মহড়া দেয় দুই পক্ষের লোকজন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও