আওয়ামীলীগ ও যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০০ পিএম, ৪ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার



আওয়ামীলীগ ও যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ

সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগ ও যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় অন্তত ২০জন আহত হয়েছে। ওই সময়ে ৩টি মটরসাইকেলে আগুন দেওয়া হয়।

৪ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮ টায় যুবলীগ কর্মী রাসেল ওরফে ইয়াবা রাসেল এবং নাজিমউদ্দিন নাজু গ্রুপের মধ্যে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার পরে অন্যান্য দিনের মত সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়ার কার্যালয়ে আসে নূর হোসেনের এক কালের সহযোগী নাজিম উদ্দিন নাজু এবং রাসেল গ্রুপ। এসময় রাসেল হঠাৎ করে নাজিম উদ্দিন নাজুকে ধাক্কা দেয়। এক পর্যায়ে নাজিম উদ্দিন নাজুও তাকে ধাক্কা দেয়। পরবর্তীতে উভয়ের মধ্যে উত্তেজনা বাড়লে তাদের সমর্থকরা জড়ো হলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এক পর্যায়ে নাজিম উদ্দিন নাজু গ্রুপ রাসেল গ্রুপের দুইটি এবং ওই কার্যালয়ের সামনে থাকা মটরসাইকেল (যার নং- ঢাকা মেট্টো-ল-২৬-০২৯৯, ঢাকা মেট্টো-ল ৩৪-৬১৮৭, ঢাকা মেট্টো-ল ২৩-২৮০৬) জ্বালিয়ে দেয়। একই সময় নাজু গ্রুপ সিদ্ধিরগঞ্জের চৌধুরীপাড়াস্থ রাসেলের কার্যালয় ভাঙচুর করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

রাসেল নিজেকে সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে আসছিল। এ ওয়ার্ডে কোন কমিটি এখনও হয়নি। ইতোপূর্বে সে বেশ কয়েকবার পুলিশ ও ডিবি পুলিশের হাতে অস্ত্র এবং মাদকসহ গ্রেফতার হয় বলে জানায় দলীয় কর্মীরা। নাজিম উদ্দিন নাজু ইতোপূর্বে নুর  হোসেনের  অন্যতম  সহযোগী ছিল। সে এক বছর পূর্বে সিদ্ধিরগঞ্জপুলস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের একটি অনুষ্ঠানে ও ২৪ নভেম্বর সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়ার কার্যালয়ের সামনে আরেকটি অনুষ্ঠানে আওয়ামীলীগে যোগদান করেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও