তৈমূরের চেয়ে বেশী ধনী স্ত্রী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৪ পিএম, ৫ ডিসেম্বর ২০১৮ বুধবার



তৈমূরের চেয়ে বেশী ধনী স্ত্রী

নারায়ণগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার তার নির্বাচনী হলফ নামায় শিক্ষাগত যোগ্যতা এল.এল.বি উল্লেখ করেছেন। পেশায় নিজেকে আইনজীবী হিসেবে উল্লেখ করেছেন। বর্তমানে তার নামে ফৌজদারি মামলার সংখ্যা ১০টি। অতিতে তার নামে ফৌজদারি মামলা হয়েছে ১৯টি। যার কয়েকটি বিচাবাধীন কয়েকটিতে রায় স্থগিত রয়েছে।

আয়ের উৎস হিসেবে হলফ নামায় উল্লেখ করেন ভাড়া বাবদ বাৎসরিক ৫লাখ ৫৬হাজার ১৪০টাকা। ব্যাংক আমানত থেকে আয় বাৎসরিক ২হাজার ২৩টাকা। এবং আইনজীবী পেশা থেকে তার বাৎসরিক আয় ৮০হাজার টাকা।

তার নগদ অর্থের পরিমাণ ১৮লাখ ৩২হাজার ৫৫৫টাকা এবং তার স্ত্রীর নামে ৪৭ লাখ ৯৬হাজার ২০২টাকা। তার নামে ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানে জমা আছে ২লাখ ৪৮হাজার ৪৯৫টাকা এবং তার স্ত্রীর নামে জমা আছে ৪৩লাখ ৩হাজার ৭৯৭টাকা। তার স্ত্রীর নামে একটি নোয়া মাইক্রোবাস রয়েছে যার মূল্য উল্লেখ করেননি। স্বর্ণ ও অন্যান্য মূল্যবান ধাতু রয়েছে ২ তোলা তার স্ত্রীর নামে রয়েছে ১লক্ষ ৪হাজার টাকা মূল্যের। স্ত্রীর নামে ইলেকট্রনিক সামগ্রী রয়েছে ১০হাজার টাকার এবং আসবাব পত্র রযেছে তার এবং স্ত্রীর নামে ৫২হাজার টাকার।

তার নামে বিসিকে একটি প্লট রয়েছে যার মূল্য ১লাখ ২৪হাজার ৮২১টাকা এবং উত্তরা রাজউকে একটি প্লট রয়েছে যার মূল্য ৩লক্ষ ৬৭হাজর ১৮০টাকা। এছাড়া মাসদাইরে ৬তলা একটি দালানের কথা উল্লেখ করেন যার মূল্য ১কোটি ৪৬লক্ষ ১৯হাজার ৫৭৬টাকা। তার স্ত্রীর নামে ২টি ফ্লাট রয়েছে ও বিসিকে একটি প্লট রয়েছে। যার মূল্য ৩৯লক্ষ ৯৯হাজার ১৮০টাকা। হলফ নামায় তৈমুর আলম খন্দকার তার দায়ের পরিমাণ ৫লাখ ৫০হাজার টাকা উল্লেখ করেছেন।

 


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও