ব্যবসা নেই তবুও টাকার কুমির শাহআলম

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৯ পিএম, ৫ ডিসেম্বর ২০১৮ বুধবার



ব্যবসা নেই তবুও টাকার কুমির শাহআলম

নারায়ণগঞ্জ-৪ তথা সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা আসনে মনোনয়ন প্রত্যাশী বিএনপির জেলা কমিটির সহ সভাপতি শাহআলমের শিক্ষাগত যোগ্যতা বি.কম। তিনি শিল্পপতি হলেও ব্যবসা থেকে তাঁর কোন আয় নেই। তার নামে এখন পর্যন্ত দায়েরকৃত মোট মামলা সংখ্যা তিনটি। যারমধ্যে একটি মামলায় তদন্তাধীন অবস্থায় জামিনে রয়েছেন অপর দুটি নাশকতা মামলায় ইতোমধ্যেই অব্যহতি পেয়েছেন। হলফনামা অনুযায়ী তিনি শাহ ফতেউল্লাহ টেক্সটাইল মিল ও জালাল আহমেদ স্পিনিং মিলের উপ ব্যবস্থাপক হিসেবে নিজের পরিচয় প্রদান করেছেন।

শাহ আলম নিজের বাড়ি, দোকান ও অন্যান্য খাত থেকে তার বাৎসরিক আয় করেন ৪৪ লাখ ৫৫ হাজার টাকা। ব্যবসা থেকে তার কোনো আয় নেই। ব্যংক সুদ ও ইন্সুরেন্স প্রিমিয়ার থেকে তার বাৎসরিক আয় ৮ লাখ ৪৭ হাজার ৯৫৩ টাকা। প্রতিষ্ঠান থেকে বেতন হিসেবে বাৎসরিক সম্মানী পান ৬৫ লাখ ৫০ হাজার টাকা। বাৎসরিক এলাউন্স পান ৪ লাখ ৫০ হাজার টাকা। মাছ চাষ করে উপার্জন করেন ৩ লাখ ৩ হাজার ৮৫১ টাকা। তার নিজেস্ব ব্যবসা না থাকলেও স্ত্রী ইসরাত জাহান ব্যবসা থেকে বছরে আয় করেন ১০ লাখ টাকা। এছাড়া তার দুই মেয়ে ও এক ছেলের প্রত্যেকের বাৎসরিক আয় ১৬ লাখ ২ হাজার ৫৮৫ টাকা করে।

শাহ আলমের নিজ নামে নগদ অর্থ রয়েছে ৬ কোটি ২৪ লাখ ৮৫ হাজার ৪৩ টাকা। স্ত্রীর নামে রয়েছে ১১ লাখ ৩৩ হাজার ৩৮০ টাকা। মেয়ে সামিতা ইয়াসনা তার নামে জমা ২৪ লাখ ৯৮ হাজার ৬০১ টাকা। অপর মেয়ে আহনাফ রাফসান সাহ ২৪ লাখ ৩১ হাজার ৩৬০। মারসিহা ২৫ লাখ ১১ হাজার ৪৬০ টাকা। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত অর্থের পরিমান ৯২ লাখ ৪৯ হাজার ৪৬১ টাকা। স্ত্রীর নামে ৮ হাজার ৫৫০ টাকা। অন্যান্য নির্ভরশীলদের নামে মোট ১ লাখ ৭১ হাজার ৫৮৪ টাকা।

তার কাছে স্বর্ণ আছে ৪ লাখ ১৬ হাজার ৬৬৭ টাকার। শাহ আলমের কাছে থাকা লাইসেন্সকৃত রিভালভারের মূল্য ১ লাখ ৫ হাজার টকা। তার দুটি বাড়ি রয়েছে যার মূল্য ৫ কোটি টাকা। তার স্ত্রীর নামে থাকা ফ্ল্যাটের মূল্য ৬ কোটি ১৩ লাখ ৮২ হাজার ৫০০ টাকা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও