শামীম ওসমানের চেয়ে বাবুর পিস্তলের দাম ১৭ গুণ বেশী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৫ পিএম, ৮ ডিসেম্বর ২০১৮ শনিবার

শামীম ওসমানের চেয়ে বাবুর পিস্তলের দাম ১৭ গুণ বেশী

নারায়ণগঞ্জের অন্যতম ক্ষমতাধর ব্যক্তির নাম উল্লেখ করতে গেলে প্রথম সারিতে যে নাম আসবে তাঁদের একজন হচ্ছেন নারায়য়ণগঞ্জের ওসমান পরিবারের ছোট সন্তান নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। অথচ তার নির্বাচনী হলফনামায় দেওয়া তথ্য মতে তার কাছে থাকা লাইসেন্সকৃত একমাত্র পিস্তলের দাম মাত্র ৩৫হাজার টাকা।

দুইবারের এই সাংসদ ছাড়া নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ মো: নজরুল ইসলাম বাবুর কাছে রয়েছে দুইটি পিস্তল। যার একটি ৩২ বোর পিস্তল এবং ১২ বোর শর্টগান একত্রে যার মূল্য ৬লাখ ১২হাজার ১৮৬টাকা। যা শামীম ওসমানের পিস্তলের দামের তুলনায় ১৭গুন বশি।

এছাড়া শামীম ওসমানের নিজ নামে নগদ অর্থ রয়েছে ১০ লাখ ৮২ হাজার ৫৭০ টাকা। স্ত্রীর নামে রয়েছে ১৩ লাখ ৬০ হাজার ৮২০ টাকা। এছাড়া তার উপর নির্ভরশীলদের নামে ৬৫ লাখ ১২ হাজার ৬৩৪ টাকা রয়েছে। তার বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত অর্থের পরিমান প্রায় ৪ কোটি ৬৪ লাখ ৩০ হাজার ৬৮২ টাকা। স্ত্রীর নামে ৫ লাখ ৩৫ হাজার ৬৫২ টাকা। অন্যান্য নির্ভরশীলদের নামে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত কোনো টাকা নেই।

আয়ের উৎস হিসেবে তিনি তার হলফ নামায় উল্লেখ করেন শামীম ওসমান নিজের বাড়ি, দোকান ও অন্যান্য খাত থেকে বাৎসরিক আয় করেন ৪ লাখ ৪৭ হাজার ৬৬৪ টাকা। ব্যবসা থেকে তার বাৎসরিক আয় ২২ লাখ ৪৫ হাজার টাকা। শোয়ারের সঞ্চয়পত্র ও ব্যংক থেকে জামানত সুদ থেকে তার বাৎসরিক আয় ১৩ লাখ ৬৩ হাজার ৬৮১ টাকা। জাতীয় সংসদ সদস্য হিসেবে সম্মানী পান ২২ লাখ ৪৭ হাজার ৩২৫ টাকা। তার স্ত্রী সালমা ওসমান লিপি ব্যবসা থেকে বছরে আয় করেন ২২ লাখ ৪৫ হাজার টাকা। এছাড়া শোয়ারের সঞ্চয়পত্র ও ব্যংক থেকে জামানত সুদ থেকে তার স্ত্রী’র বাৎসরিক আয় ১৬ লাখ ৫৫ হাজার ৩৪ টাকা করে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর