লাঙ্গলের ক্যাম্প পোড়ানো মামলায় অব্যাহতি পেতে ৪ আইনজীবীকে দায়িত্ব

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৮ পিএম, ৮ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

লাঙ্গলের ক্যাম্প পোড়ানো মামলায় অব্যাহতি পেতে ৪ আইনজীবীকে দায়িত্ব

আওয়ামীলীগের নেতৃত্বে মহাজোটের মনোনীত জাতীয় পার্টির লাঙল প্রতিকের প্রার্থী সেলিম ওসমানের ক্যাম্প পোড়ানো মামলা থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে অব্যাহতি দেয়ার জন্য ৪ জন আইনজীবীকে দায়িত্ব দেয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্ত আইনজীবীরা আওয়ামীলীগের নেতাকর্মীদের মামলা থেকে অব্যাহতি পাওয়ার ক্ষেত্রে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে আলাপ আলোচনা করে সমস্যার সমাধান করবেন।

৮ জানুয়ারী মঙ্গলবার বিকেলে শহরের ২নং রেল গেট এলাকায় আওয়ামীলীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সভায় এই দায়িত্ব দেয়া হয়। নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিউজ নারায়ণগঞ্জকে জাহাঙ্গীর আলম এর সত্যতা নিশ্চিত করেছেন।

দায়িত্বপ্রাপ্ত আইনজীবীরা হলেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ উর রউফ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নূরুল হুদা, সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি সিটি করপোরেশনের সেলিনা হায়াৎ আইভী, অ্যাডভোকেট আসাদুজ্জজামান আসাদ, আব্দুল কাদির, আদীনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ড. আবু জাফর চৌধুরী বিরু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ উর রউফ, দপ্তর সম্পাদক এমএ রাসেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, একেএম আবু সুফিয়ান প্রমুখ।

প্রসঙ্গত গত ২৪ ডিসেম্বর মহাজোট প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর, চুরি ও অগ্নিসংযোগের ঘটনায় এনামুল হক রিয়াজ বাদি হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ৫৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। যেখানে আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের ২৮জন নেতাকর্মীকে আসামী করা হয়। ইতোমধ্যে বিএনপির ২৪ জন নেতা মামলা থেকে জামিন পেয়েছেন।

আওয়ামী লীগের নেতাকর্মীরা হলেন খুরশিদ আলম সাগর, আনোয়ার হোসেন, বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন, সালাউদ্দিন, ইকবাল হোসেন, রেজাউল করিম রাজা, কদমরসূল পৌর যুবলীগের সহ সভাপতি বাহু ওরফে মাসুম, বন্দর কদমরসূল পৌর যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাহাত, বন্দর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মিয়া বাবু, মিল্টন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আলমগীর, কদমরসূল পৌর ছাত্রলীগের সাবেক সদস্য শাখাওয়াত, রিপন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা মোতালিব কন্টাকটার, শুক্কুর, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাব্বী, বাহু, জাহাঙ্গীর, মনতাজ মিয়া, সুলতান খান, মুক্তি খান, ১৬নং ওয়ার্ড যুবলীগ নেতা গোলাপ রাসেল, সাগর, শাহজাহান, নূর হোসেন, শুক্কুর, অশিন, আলি নূর সুমন ও হিমেল খান।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর