আইভীকে প্রধানমন্ত্রী : কাজ করে যাও

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:১৫ পিএম, ১০ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

আইভীকে প্রধানমন্ত্রী : কাজ করে যাও

টানা তৃতীয় ও চতুর্থবারের প্রধানমন্ত্রী হিসেবে পথচলা শুরু করা বাংলাদেশের অগ্রদূত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানোর পাশাপাশি কৃতজ্ঞতা জানাতেও ভুল করেনি দেশের প্রথম নির্বাচিত নারী মেয়র সেলিনা হায়াৎ আইভী।

গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের পর ৯ জানুয়ারী বুধবার প্রধানমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা দিতে যখন আইভী হাজির হন গণভবনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইভীর কাছ থেকে ফুলের শুভেচ্ছা গ্রহণের পাশাপাশি খোঁজ নিয়েছেন যে জেলাতে আওয়ামী লীগের জন্ম সেই নারায়ণগঞ্জবাসীর। আইভীও তখন নারায়ণগঞ্জের নির্বাচিত মেয়র হিসেবে প্রধানমন্ত্রীকে জানিয়েছেন অভিনন্দন ও কৃতজ্ঞতা।

এছাড়া মন্ত্রীসভায় নারায়ণগঞ্জের এমপি গোলাম দস্তগীর গাজীকে পাট ও বস্ত্র মন্ত্রী করায় আরো এক দফা প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে ভুল করেনি পৌর পিতা খ্যাত আলী আহাম্মদ চুনকার কন্যা আইভী। তখন প্রধানমন্ত্রী আইভীকে সততা, নিষ্ঠার সঙ্গে কাজ করার আহবান রেখে বলেন, ‘ভালো মত কাজ করে যাও’।

এখানে উল্লেখ্য বহুল আলোচিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গঠন করা হয়েছে মন্ত্রী পরিষদ। সেখানে ঠাঁই মিলেছে নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজীর।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর