আইভীর সমালোচনায় আওয়ামী লীগ সেক্রেটারী বাদল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১০ পিএম, ১০ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

আইভীর সমালোচনায় আওয়ামী লীগ সেক্রেটারী বাদল

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় যোগ দেয়নি সিনিয়র সহ সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। যদিও তিনি আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থাকা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সে কারণে ওই সভায় পরোক্ষ সমালোচনাও করেন জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত শহীদ মো. বাদল। তিনি বলেন, কিছুক্ষণ আগে সভায় উপস্থিত ছিল ভরপুর, এখন যা তো আপনারা দেখতে পারছেন না।

১০ জানুয়ারী সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় এমনই ঘটনা ঘটে। এ নিয়ে উপস্থিত ও নেতাদের আলোচনা সমালোচনা সৃষ্টি হয়।

জানা যায়, সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক বাদলের নেতৃত্বে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর কার্যালয়ের ভিতরে আলোচনা সভা শুরু হয়। এর কিছুক্ষণ পর সকাল ১১টায় নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের জন্য আসেন। এই সময় কার্যালয় ভিতর বাইরে থাকা আইভী সমর্থকরা বের হয়ে তাকে স্বাগত জানান। এর মেয়র আইভী নেতৃত্ব নারী এমপি অ্যাডভোকেট হুসনে আরা বাবলীকে নিয়ে জেলা আওয়ামীলীগে কয়েক নেতাকে নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের শ্রদ্ধা নিবেদন জানান।

তখন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ানের ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ উচ্চস্বরে স্লোগানে আইভী সহ সমর্থকেরা কার্যালয়ে বাইরে বেরিয়ে আসেন। এই সময় জেলা আওয়ামীলীগের আলোচনা সভায় মাইকে বক্তব্য শুনলে আইভী ও তার সমর্থকরা ভিতরে প্রবেশ করেনি।

এদিকে মহিলা এমপি হুসনে আরা বাবলী পুনরায় ভিতরে গিয়ে বক্তব্য রাখেন। অপরদিকে জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত শহীদ মোঃ বাদল তার বক্তব্যে আইভী নাম উল্লেখ্য না করে বলেন, এখানের কিছু আগে নেতাকর্মী উপস্থিত ছিলেন। কিন্তু এখন কম দেখা যাচ্ছে, আপনাদের বুঝতে হবে, কি বলতে চেয়েছি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর