জুয়েল ও মোহসীনের নেতৃত্বে আওয়ামী লীগ পন্থী আইনজীবীদের প্যানেল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৪ পিএম, ১০ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

জুয়েল ও মোহসীনের নেতৃত্বে আওয়ামী লীগ পন্থী আইনজীবীদের প্যানেল

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল চূড়ান্ত করা হয়েছে। ১০ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামীলীগ পন্থী আইনজীবীদের মনোনয়ন বোর্ড এই প্যানেল চূড়ান্ত করেছে।

আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে সভাপতি হিসেবে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়াকে মনোনয়ন দেয়া হয়েছে।

সিনিয়র সহ সভাপতি পদে অ্যাডভোকেট আহাম্মদ ভূইয়া, সহ সভাপতি পদে অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো: মাহাববুর রহমান, কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ন সম্পাদক পদে অ্যাডভোকেট মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক পদে অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক পদে অ্যাডভোকেট রাশেদ ভূইয়া ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাডভোকেট স্বপন ভূইয়াকে মনোনয়ন দেয়া হয়েছে।

সদস্য পদে মনোনয়ন দেয়া হয়েছে অ্যাডভোকেট আনোয়ার হোসেন ভূইয়া, অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট আব্দুল মান্নান ও অ্যাডভোকেট হাসিবুর হাসান রনিকে।

আগামী ২৪ জানুয়ারী নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে অনুযায়ী ৮ জানুয়ারী থেকে ১০ জানুয়ারীর মধ্যে আগ্রহী প্রার্থীরা ফরম সংগ্রহ করে মনোনয়ন বোর্ডে জমা দেয়ার সময় নির্ধারিত ছিল। এসকল মনোনয়ন জমাদানকারী প্রার্থীদের মধ্যে থেকে যাচাই বাছাইয়ের মাধ্যমে মনোনয়ন বোর্ড সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল চূড়ান্ত করেছে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবদুর রশিদ ভুঁইয়াকে আহবায়ক ও অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকনকে সদস্য সচিব করে ১৩ সদস্যে বিশিষ্ট আওয়ামীলীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনয়ন বোর্ড গঠন করা হয়েছে। মনোনয়ন বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন আনিসুর রহমান দিপু, খোকন সাহা, আবু হাসনাত শহীদ বাদল, হুমায়ূন কবীর, কাজী জহিরউদ্দিন কাবলু, মনিরুজ্জামান বুলবুল, শ্যামল চন্দ্র বিশ্বাস, সেলিনা ইয়াসমিন ও শাকের খান।

বর্তমানে আইনজীবী সমিতিতে সভাপতি ও সেক্রেটারী সহ ৬পদে আওয়ামী লীগ ও সহ সভাপতি সহ বাকি ১১ পদে বিএনপি পন্থী আইনজীবীরা রয়েছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর