কৃতজ্ঞতা জানালেন ছাত্রদল সভাপতি রনি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৮ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

কৃতজ্ঞতা জানালেন ছাত্রদল সভাপতি রনি

দীর্ঘ ১৪১ দিন কারাভোগ করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি সম্প্রতি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে মুক্ত হয়েছেন। দীর্ঘ এই কারাবাস ও আদালতে প্রেরণের আগের বিভিন্ন ঘটনায় জল গড়িয়েছে বহুদূর। নিজের রাজনৈতিক ক্যারিয়ারকে এই ঘটনা আরও সমৃদ্ধ করেছে বলে দাবি করে পাশে থাকা নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন তিনি। 

রনি বলেন, আমি আটক হওয়ার পর থেকেই সার্বক্ষনিক আল্লাহকে স্বরণ করছিলাম। আল্লাহর রহমতে আমাকে সুস্থ রাখায় আমি তার নিকট হাজার শুকরিয়া জানাচ্ছি। তার বদৌলতেই আমি এখন পর্যন্ত বেঁচে আছি। আমার অজান্তে অনেকেই আমার মঙ্গল কামনায় প্রার্থনা করেছেন। আমার জন্য ছাত্রদলের কর্মীরা আহত হয়েছে শুনেছি। এছাড়া প্রশাসনের অনেকেই আমাকে সেই সময়ে খাবার পানি সহ সাহস দিয়েছেন। তাদের হয়তো আমাকে উদ্ধারের ক্ষমতা ছিল না কিন্তু আমাকে সাহস দিয়েছেন। আমার জন্য দোয়া করেছেন অনেকে। তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করি। আমি বের হওয়ার পর পরেই কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও অন্যান্য নেতারা ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। রুহুল করীর রিজভী সাহেব, জয়নাল আবেদিন ফারুক সহ অনেকেই আমার পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন। তাদের সকলের দোয়া ও ভালোবাসায় আমি সিক্ত হয়েছি।

গত ৫ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি। গত বছরের ১৭ সেপ্টেম্বর ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার সাহারা সিটির মাঠ থেকে পুলিশ রনিকে অস্ত্র সহ উদ্ধার দেখিয়ে আদালতে প্রেরণ করে। গ্রেফতারের ২দিন আগে থেকেই ঢাকা হতে নিখোঁজ ছিল রনি।

মুক্তি পাওয়ার সাথে সাথেই যোগাযোগ করেছেন দলীয় বিভিন্ন নেতাকর্মীদের সাথে। বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকর্মীদের শুভেচ্ছা পেয়েছেন প্রচুর। কারাবাসের দিনগুলোতে দলের নেতাকর্মীদের অবস্থান নিয়ে একই সাথে কৃতজ্ঞতা ও লিয়াজোকারীদের চিনতে পেরেছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও