পুলিশি বাধায় মহানগর বিএনপির সমাবেশ পন্ড

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০১:০৬ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার

পুলিশি বাধায় মহানগর বিএনপির সমাবেশ পন্ড

পুলিশি বাধায় প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হলো না নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাকর্মীদের। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৯ ফেব্রুয়ারী শনিবার সকালে মহানগর বিএনপির নেতাকর্মীরা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করতে এসে কর্মসূচি পালন না করেই পুলিশের বাধা তাদের ঘটনাস্থল ত্যাগ করতে হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নারারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ সভাপতি ফখরুল ইসলাম মজনু, অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপুসহ মহানগর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এটিএম কামাল বলেন, রাজনৈতিক কর্মসূচি পালন করাটা সাংবিধানিক অধিকার। তাই আমরা প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করতে গিয়েছিলাম। প্রেসক্লাব হচ্ছে মুক্তাঙ্গন। কিন্তু পুলিশ আমাদের প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করতে দেয়নি। আমরা আর গলিতে কর্মসূচি পালন করবো না। যে কেউ প্রেসক্লাবের সামনে সামনে প্রোগ্রাম করতে পারে। কিন্তু বিএনপি একটি বড় দল হয়েও কেন প্রেসক্লাবের সামনে কেন প্রেগ্রাম করতে পারবে না। পুলিশ যদি আমাদের কর্মসূচি পালন করতে না দেয় তাহলে পুলিশের সাথে হিটিংয়ে গিয়ে কর্মসূচি পালন করতে পারবো না। আমরা তাদের সর্বাত্মক সহযোগিতা করতে চাই।

আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা রফিক আহম্মেদ, রিয়াজুল ইসলাম আজাদ, শহীদ সারোয়ার, সুমন মোহাম্মদ মামুন মাহমুদ, ফারুক শেখ, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, আল-আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহ-রিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলু সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ও সারাদেশে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মুক্তির দাবিতে ৯ ফেব্রুয়ারি দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচি পালন করার ঘোষণা দিয়েছিল।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও