আওয়ামী লীগের সাথে পুলিশ আর বিএনপির সঙ্গে আল্লাহ আছে : তৈমূর

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৮ পিএম, ৭ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

আওয়ামী লীগের সাথে পুলিশ আর বিএনপির সঙ্গে আল্লাহ আছে : তৈমূর

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার বলেছেন, আমাদের বিএনপি নেতারা ধীরে ধীরে আরও মৃত্যুমুখে পতিত হবেন। কারণ বিএনপির নেতাকর্মীরা দিন রাত ২৪ ঘণ্টা আতংকের ভেতর বসবাস করেন। টেনশনে টেনশনে তারা অসুস্থ হয়ে যান। আগে কোন একটা ঘটনা ঘটলে আওয়ামীলীগের লোকজন মামলা করতো। আমরা আগে দেখতাম কার কার নামে মামলা হয়েছে। কিন্তু এখন ঘটনা ঘটা লাগেনা। আওয়ামীলীগের নেতৃবৃন্দ পুলিশের কাছে লিস্ট দেয় আর পুলিশ মামলা রুজু করে। নেতাকর্মীদের ঘুম থেকে উঠে শুনে সে নাকি নাশকতা করেছে। আওয়ামীলীগের স্থলে তাদের কাজ সমাধা করছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ প্রসক্লাব মিলনায়তনে আয়োজিত নজরুল ইসলাম ও ইব্রাহিম সরদারের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পুলিশের উপর সওয়ার হওয়ায় এর ফলও ইতোমধ্যে আওয়ামীলীগ ভোগ করা শুরু করেছে। এখন পুলিশ আওয়ামীলীগের নেতাকর্মীদেরকেও মানেনা। কারণ মনে করে আমাদের জন্য তোরা ক্ষমতায়। সুতরাং আমরা যা খুশি তাই করবো। সুতরাং যার মাধ্যমে আওয়ামীলীগ ক্ষমতায় তারাই আওয়ামীলীগকে গিলে খাবে। মনে রাখবেন তাদের সাথে পুলিশ আছে আর আমাদের সাথে আল্লাহ আছে। যারা অন্যায় ভাবে জুলুম করেছে তাদের বিচার আল্লাহ করবে।

সভায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, শ্রমিকদলের আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা শ্রমিকদল নেতা মন্টু মেম্বার সহ প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও