মেননকে বহিস্কারের দাবিতে না.গঞ্জে ওলামা পরিষদের মিছিল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৩ পিএম, ৮ মার্চ ২০১৯ শুক্রবার

মেননকে বহিস্কারের দাবিতে না.গঞ্জে ওলামা পরিষদের মিছিল

রাশেদ খান মেননকে সংসদ থেকে বের করা না হলে আলেমরা কঠোর অবস্থানে যাবে বলে হুশিয়ারি দিয়েছে নারায়ণগঞ্জের ওলামা পরিষদ। কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা এবং রাশেদ খান মেননের কওমি মাদরাসা নিয়ে কটূক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে শুক্রবার বাদ আসর ওলামা পরিষদের উদ্যোগে শহরের ডিআইটি রেলওয়ে জামে মসজিদের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক মোড় ঘুরে পুণরায় ডিআইটি এলাকায় গিয়ে শেষ হয়।

নারায়ণগঞ্জের ওলামা পরিষদের সভাপতি, হেফাজতের জেলা কমিটির আহবায়ক ও শহরের ডিআইটি রেলওয়ে জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আওয়ালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জের ওলামা পরিষদের সেক্রেটারী জাকির হোসেন কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা দ্বীন ইসলাম, মুফতী মাসুম বিল্লাহ, মুফতী হারুন, মোঃ রহমত উল্লাহ, মীর আহমদ উল্লাহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, কাদিয়ানীরা কাফের, তাদের যারা কাফের মনে করে না তারাও কাফের। রাশেদ খান মেনন তাদের পক্ষ নিয়ে কওমি মাদরাসা, হেফাজতে ইসলাম ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ কথা বলেছে, তারাও তাদের দলের অন্তর্ভুক্ত। এ দেশে কওমি মাদরাসা সাধারণ মুসলমানদের দ্বীনের বিশাল অবদান রেখে যাচ্ছে। দেশকে সঠিক পথে পরিচালিত করতে এবং অন্যায়মুক্ত দেশ গড়তে অবদান রাখছে আলেমরা। তাদের নিয়ে ধৃষ্টতা দেখানো সাহস তারা কীভাবে পায়। আগামী ২৪ ঘণ্টার মধ্যে আমরা তার বক্তব্য ফিরিয়ে নেয়ার অনুরোধ করছি। না হলে এ দেশের তাওহিদি জনতা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। নাস্তিকদের কাউকে ছাড়া হবে না। মেননকে সংসদ থেকে বের করা না হলে ওলামায়ে কেরাম ও ইসলামি জনতা কঠোর অবস্থানে যাবে। আকিদায়ে খতমে নবুওয়াত রক্ষা করতে বুকের তাজা রক্ত দিতে হলেও আমরা দেব।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও