তিন উপজেলা নির্বাচনে ২৬ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩১ পিএম, ১৪ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

তিন উপজেলা নির্বাচনে ২৬ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁ উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী ২৬ জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। ১৪ মার্চ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসে এই প্রতিক বরাদ্দ দেয়া হয়। একই সাথে বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত প্রার্থীরাও এদিন আনুষ্ঠানিকভাবে দলীয় প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এর মধ্যে রূপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) থকে এস আলম আম প্রতিক, বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে মো: শাহজাহান ভূইয়া নৌকা প্রতিক এবং স্বতন্ত্র প্রার্থী মো: তাবিবুল কাদির তমাল আনারস প্রতিক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন মোতাহার হোসেন নাদিম টিউবয়েল, মোহাম্মদ স্বপন ভূঁইয়া টিয়া পাখি, মো: আ: আলিম বই, মো: সোহেল আহম্মদ ভূঞা চশমা এবং মো: হাবিবুর রহমান হারেজ তালা প্রতিক পেয়েছেন। এরা সকলেই স্বতন্ত্র থেকে নির্বাচন করছেন।

মহিলা চেয়ার‌্যম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন নাসরিন আক্তার চম্পা ফুটবল, শায়লা তাহসিন কলস, সৈয়দা ফেরদৌসী আলম নীলা হাঁস ও মোসা: হ্যাপী বেগম সেলাই প্রতিক পেয়েছেন। তারা সকলেই স্বতন্ত্র থেকে নির্বাচন করছেন।

এদিকে আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন আওয়ামীলীগ থেকে মুজাহিদর রহমান হেলো সরকার নৌকা ও স্বতন্ত্র থেকে ইকবাল হোসেন মোল্লা আনারস প্রতিক পেয়েছে। এছাড়া ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দ্বীতা না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান হওয়ার পথে রয়েছেন যথাক্রমে রফিকুল ইসলাম ও ঝর্না রহমান।

অন্যদিকে সোনারগাঁ উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন স্বতন্ত্র থেকে মাহফুজুর রহমান কালাম ঘোড়া এবং আওয়ামীলীগ থেকে মো: মোশারফ হোসেন নৌাক প্রতিক পেয়েছেন।

চেয়ারম্যান পদে ৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন এম জাহাঙ্গীর হোসেন ভূইয়া চশমা, বাবুল হোসেন টিউবওয়েল, মো: আবু নাঈম তালা, মো: মনির হোসেন উড়োজাহাজ, মো: শাহ আলম মিয়া মাইক ও মো: শাহ জালাল মিয়া বই প্রতিক পেয়েছেন। তারা সকলেই স্বতন্ত্র থেকে নির্বাচন করছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন মাহমুদা আক্তার হাঁস, মোসা: নাসিমা আক্তার পদ্মফুল, মোসা: ফরিদা পারভীন ফুটবল ও হেলেনা আক্তার কলস প্রতিক পেয়েছেন। তারা সকলেই স্বতন্ত্র থেকে নির্বাচন করছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও