পরিবার ব্যক্তি কেন্দ্রীক রাজনীতি পরিহার করা দরকার : আনোয়ার হোসেন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৭ পিএম, ১৭ মার্চ ২০১৯ রবিবার

পরিবার ব্যক্তি কেন্দ্রীক রাজনীতি পরিহার করা দরকার : আনোয়ার হোসেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগে উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।

১৭ মার্চ রোববার বিকেলে শহরের ২ নং রেল গেট সংলগ্ন আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এর পর কার্যালয়ের দ্বিতীয় তলায় মহানগর আওয়ামীলীগের অফিস উদ্বোধন শেষে কেক কাটা হয়।

সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, ‘আমাদের সবার বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করা উচিত। জাতির জনকের মত সাধারণ মানুষের কল্যাণে কাজ করা উচিত। কিন্তু আমাদের মধ্যে অনেকেই নিজের জন্য রাজনীতি করে থাকে। এছাড়া পরিবার কেন্দ্রীক ও ব্যক্তি কেন্দ্রীক রাজনীতি পরিহার করা দরকার। এসব কারণে সুযোগ সন্ধানীরা আমাদের দলে ভিড় করছে। তাদেরকে অপসারণ করে দলের দুঃসময়ে হাল ধরা ত্যাগী নেতাদের মূল্যায়ন করা দরকার। তবেই দল এগিয়ে যাবে।’

মহানগর আওয়ামীলীগের সেক্রেটারী খোকন সাহা বলেন, ‘আমরা সবাই বঙ্গবন্ধু শেখ মুজিবরের আদর্শের সৈনিক। তার আদর্শকে আকড়ে ধরে আমদের সামনের দিকে এগিয়ে যেতে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে আমাদের সবাইকে অবদান রাখতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শেখ হায়দার আলী পুতুল, রোকনউদ্দিন আহম্মেদ, হান্নান আহম্মেদ দুলাল, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, মাহমুদা মালা, যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান সহ প্রমুখ।

অনুষ্ঠানের বাকি অংশে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ডকুমেন্টরি প্রদর্শন করা হয়। অনুষ্ঠানের শেষ অংশে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও