স্বাধীনতা দিবসে ছাত্রদলকে প্রস্তুত থাকার আহবান সভাপতি রনির

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩০ পিএম, ২৬ মার্চ ২০১৯ মঙ্গলবার

স্বাধীনতা দিবসে ছাত্রদলকে প্রস্তুত থাকার আহবান সভাপতি রনির

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে বিশাল র‍্যালি বের হয়। মঙ্গলবার (২৬ মার্চ) শহরের কলেজ রোড থেকে শুরু হওয়া এই মিছিল চাষাঢ়ায় বিজয়স্তম্ভে এসে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলির মাধ্যমে শেষ হয়।

এর আগে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী সকাল থেকে কলেজ রোডে জড়ো হতে শুরু করে ছাত্রদলের নেতাকর্মীর। সকাল সাড়ে ১০ টায় জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান খান রনির নেতৃত্বে শত শত নেতাকর্মী সাথে নিয়ে র‍্যালি বের করে জেলা ছাত্রদল। এসময় নেতাকর্মীরা ভুভুজেলা ও ঢাকঢোল পিটিয়ে স্বাধীনতা দিবসকে বরণ করে নেন।

পুস্পস্তবক অর্পন শেষে ছাত্রদল সভাপতি রনি বলেন, আজকে এই স্বাধীনতার পেছনে যার অবদান তিনি হচ্ছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। ২৫ মার্চ কালরাত্রির নির্মম হত্যাকান্ডের পর অনেক বড় বড় বুদ্ধিজীবি ছিলেন, কিন্তু স্বাধীনতা ঘোষণা দেয়ার সাহস কেউ করেনি। যেটি প্রেসিডেন্ট জিয়াউর রহমান করে দেখিয়েছেন।

রনি আরও বলেন, প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশে গণতন্ত্র সুসংগঠিত করেছিলেন আর তার সহধার্মিনী বেগম খালেদা জিয়া সেই গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে আজও নিজেকে জারি করে রেখেছেন।

আগামী দিনে বিএনপি ছাত্রদল সহ তারেক রহমানের নির্দেশে যেকোন কর্মসূচীতে নিজেদের তৈরী থাকার আহ্বান জানান তিনি।

র‍্যালিতে ছাত্রদল সভাপতি মশিউর রহমান খান রনি সহ আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মশিউর রহমান শান্ত, হাসান রাজ সহ প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও