যখন ধরবো তখন একেবারেই ধরবো : আইভী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২০ পিএম, ২৬ মার্চ ২০১৯ মঙ্গলবার

যখন ধরবো তখন একেবারেই ধরবো : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমাকে বলা হয়েছে আমি নাকি মুজাহিদের বউ এর বান্ধবি। কিন্তু সে একজন বয়ষ্ক মহিলা। এসব বানানো কথা বলে নারায়ণগঞ্জকে অশান্ত করার চেষ্টা করা হচ্ছে। আমি ২০০৩ সাল থেকে সহনশীল আছি। যে কারণে নারায়ণগঞ্জ শান্ত আছে। আমি নিরবে সিটি কর্পোরেশনের কাজ করে যাচ্ছি। আমি নিরব না থাকলে পার্টি অফিসে অনেকে আসতে পারতো না। নারায়ণগঞ্জ অশান্ত হযে যেত। শুধু ধরি না বিধায়। কিন্তু যখন ধরবো তখন একেবারেই ধরবো।’

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে আলোচনা সভায় আইভী এসব কথা বলেন।

প্রসঙ্গত সম্প্রতি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে যেখানে মহানগর জামায়াতে ইসলামের আমীর মাওলানা মাঈনউদ্দিন আহমাদের বক্তব্যে জামায়াতের সঙ্গে চুনকা ও আইভীর সম্পর্কের কিছু উদহারণ উল্লেখ করা হয়। এছাড়া মাঈনউদ্দিন এও জানান বিএনপির সঙ্গেও আইভীর সখ্যতা ভালো।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, দলের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু ও আবদুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও