এসপির বর্ষবরণে রাজনৈতিক নেতাদের মিলনমেলা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:১৮ পিএম, ১৪ এপ্রিল ২০১৯ রবিবার

এসপির বর্ষবরণে রাজনৈতিক নেতাদের মিলনমেলা

১৪২৬ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের প্রাঙ্গন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের মিলনমেলায় পরিনত হয়েছে। তবে এতে উপস্থিত ছিলেন না নারায়ণগঞ্জের ৪টি আসনের এমপিরা।

১৪ এপ্রিল রোববার সকাল ১০টা থেকে ফতুল্লার চাঁদমারী এলাকার পুলিশ সুপারের কার্যালয়ে একেক করে উপস্থিত হন আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি সহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতারা। এছাড়াও ব্যবসায়ী, সাংবাদিক সহ বিভিন্ন সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন। অতিথিতের সঙ্গে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও তাদের সহধর্মিনী সহ সন্তানরাও।

পহেলা বৈশাখ ১৪২৬ উপলক্ষে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বাঙালী খাবারের আয়োজন করা হয়। যেখানে ছিল পান্তা ভাত, মাছ ভাজা, আলু ভর্তা সহ বিভিন্ন রকম ভর্তা, ফল, চটপটি, কফির আয়োজন।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদের আমন্ত্রণে পুলিশ পশাসনের বর্ষবরণের উৎসবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বন্দর আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আতাউর রহমান মুকুল প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ ৭টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন সহ রাজনৈতিক নেতাদের সঙ্গে পুলিশ সুপার হারুন রশিদ নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন। রাজনৈতিক ও নারায়ণগঞ্জের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এছাড়াও পহেলা বৈশাখ উদযাপন বিষয়ে গল্প করেন। এর মধ্যে এসপি হারুন অর রশিদ নিজে অতিথিদের খাবার পরিবেশন করেন।

প্রসঙ্গত বিগত কয়েক বছরের মধ্যে এ প্রথম পুলিশ প্রশাসনের বর্ষবরণ অনুষ্ঠানে বিভিন্ন দলের রাজনৈতিক নেতাদের উপস্থিত থাকতে দেখা গেছে। এছাড়াও তাদের সঙ্গে আনন্দ উপভোগ করতে। যা আগে আর কখনো দেখা যায়নি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও