মানুষের সেবা করে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই : সুফিয়ান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৫ পিএম, ১৯ এপ্রিল ২০১৯ শুক্রবার

মানুষের সেবা করে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই : সুফিয়ান

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান বলেছেন, মানুষের সেবা করলে আল্লাহর দিদার লাভ করা যায়। আমি যেন মানুষকে সেবা করে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারি।

১৯ এপ্রিল শুক্রবার বেলা ১১টায় বন্দর থানার ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ শান্তিনগর এলাকায় পীরে কামেল মুর্শিদে মোকাম্মেল শাহ সুফি ফজর আলী কাদরী ওয়াল চিশতী মাজার ও কাদরীয়া দরবার শরিফের নির্মাণ কাজের উদ্ধোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি এমন একটি এলাকায় জন্ম গ্রহণ করেছি। সে এলাকায় আমাদের প্রিয় নবী কদম মোবারক রয়েছে। এ জন্য আমার এলাকার নাম করন করা হয়েছে কদম রসুল।

বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নূর হোসেন, জেলা আওয়ামীলীগ সদস্য হাজী আমজাদ হোসেন, মহানগর আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল আমিন, শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী কফিলউদ্দিন প্রমুখ।

উপস্থিত ছিলেন শান্তিনগর কাদরিয় দরবার শরিফ কমিটির সভাপতি মোঃ সফিউল্ল্যাহ, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও