উন্নয়নের কারণেই শামীম ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্র : সাজনু

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪১ পিএম, ১৯ এপ্রিল ২০১৯ শুক্রবার

উন্নয়নের কারণেই শামীম ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্র : সাজনু

নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু বলেছেন, ‘উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ওয়ান ইলেভেনের সময় কারাগারে বন্দি ছিলেন তখন আমারা তার মুক্তির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছিলাম। এমপি শামীম ওসমান এই শহরে পাকিস্তানি প্রেতাত্মা গোলাম আজমকে নিষিদ্ধ ঘোষণা করেছিল। যেকারণে ২০০১ সালের ১৬ জুন তাকে হত্যা করার উদ্দেশ্যে বোমা মারা হয়। কারণ তিনি এ জেলার কলঙ্কময় অধ্যায় অর্থাৎ পতিতালয় উচ্ছেদ করেছিলেন। তিনি এ জেলায় উন্নয়ন করেছেন। তাই তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষ্যে ১৮ নং ওয়ার্ড স্বেচ্ছসেবকলীগের আলোচনা সভায় অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৯ এপ্রিল শুক্রবার বিকেলে বাপ্পী চত্বরের পাশে ওই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন বলেন, ‘পিতা ভাল হলে সন্তান ভাল হবে, শিক্ষক ভাল হলে ছাত্ররা ভাল হবে এটাই স্বাভাবিক। আমার দলে যারা রাজনীতি করে আমি তাদের নামাজের দাওয়াত দেই। সবাইকে নামাজ পড়ার আহবান জানাই। কিন্তু তারপরও আমাদের নিয়ে ষড়যন্ত্র হয়, মিথ্যাচার হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিল মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি রবিউল হোসেন, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সমাজকল্যাণ সম্পাদক এস আলম রাসেল সহ প্রমুখ।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির উন্নয়নের জন্য দোয়ার আয়োজন করা হয়। এছাড়া রাজনীতিকভাকে শক্তিশালী হতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলের নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন উপস্থিত নেতারা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও