দফায় দফায় বৈঠকে রাজপথ কাঁপাতে ব্যাপক প্রস্তুতি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ২৩ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

দফায় দফায় বৈঠকে রাজপথ কাঁপাতে ব্যাপক প্রস্তুতি

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে ত্বরান্বিত করার লক্ষ্যে এবারের মে দিবসে নারায়ণগঞ্জের রাজপথ কাঁপাতে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে ব্যাপক প্রস্তুতি চলছে। বিভিন্ন থানা ও ওয়ার্ডে দফায় দফায় চলছে প্রস্তুতি সভা। অ্যাডভোকেট তৈমূর আলমের নেতৃত্বেও কয়েকবার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ ২৩ এপ্রিল মঙ্গলবার বিকেলে মাসদাইর মজলুম মিলনায়তনে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে প্রস্ততি সভা করা হয়েছে।

এতে সিদ্ধান্ত হয় মে দিবস উপলক্ষ্যে ১ মে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সামনে সকাল ৯ টায় একত্রিত হবেন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এরপর সেখান থেকে র‌্যালী করে নগরীর প্রধান সড়ক অতিক্রম করে শহরের প্রাণকেন্দ্র চাষাড়ায় র‌্যালীর সমাপ্তি করবেন। র‌্যালীতে থাকবে বাদ্য বাজনা ও ব্যান্ড পার্টি সহ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীর সম্বলিত ফেস্টুন। সেই সাথে নেতাকর্মীদের থাকবে বিশাল অংশগ্রহণ। সেই লক্ষ্যে সিবিএ ও ননসিবিএ নেতাদের সাথেও যোগাযোগ করা হচ্ছে।

প্রস্তুতি সভায় অ্যডাভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, সকল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে থেকে মহান মে দিবসের কর্মসূচিকে সফল করা হবে। নারায়ণগঞ্জে সকল থানার নেতাকর্মীদের নিয়ে সমন্বয় করে কাজ করা হচ্ছে। বিএনপি শ্রমিকবান্ধব দল। শ্রমিকদের ন্যায্য দাবী আদায়ে বিএনপি সবসময় সোচ্চার। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে মে দিবসের কর্মসূচিকে সফল করা হবে।

তিনি আরও বলেন, আমরা নারায়ণগঞ্জ বিএনপিকে জাগ্রত করতে চাই। সবাইকে দেখিয়ে দিতে চাই যে কোন পদ পদবী না পেয়েও প্রকৃত বিএনপির নেতাকর্মীরা জেগে উঠেছে। আমরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত করতে চাই। যেহেতু শ্রমিক দিবসের অনুষ্ঠান, তাই মূল ভূমিকায় থাকতে হবে শ্রমিক দলের। আশা করি এবারের মে দিবসলেও আমরাও সফল হতে পারবো।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রবীণ বিএনপি নেতা আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষাণী, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, কেন্দ্রীয় যুবদল নেতা আবুল কালাম আজাদ, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি মো: নাসির উদ্দিন, মহানগর শ্রমিকদলের সাবেক সভাপতি ফারুক হোসেন, তারাবো পৌরসভা বিএনপির সভাপতি হাফিজুর রহমান পিন্টু, বিএনপি নেতা আমিনুল হক প্রধান, রূপগঞ্জ থানা শ্রমিকদলের সহ সভাপতি মাওলানা সাদিরুল ইসলাম, তারাবো পৌরসভা স্বেচ্ছাসেবকদল তেনা হারুনুর রশিদ, গুলজার হোসেন ভূইয়া, নূরে আলম, ছাত্র নেতা মেহেদী হাসান সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মে দিবসের কর্মসূচি সফল করার লক্ষ্যে এর আগে গত ১১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে মাসদাইরের মজলুম মিলনায়তনে শ্রমিক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সেই সাথে এই সভায় অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। উপস্থিত থাকা সকল নেতাকর্মীদেরই লক্ষ্য ছিল মে দিবসে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে নারায়ণগঞ্জের রাজপথে বড় ধরনের শোডাউন করা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও