আওয়ামীলীগ একটা ভোট চোরের দল : খোকন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩১ পিএম, ১৩ মে ২০১৯ সোমবার

আওয়ামীলীগ একটা ভোট চোরের দল : খোকন

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, এই সরকার একটা জোচ্চর সরকার। আওয়ামীলীগ একটা ভোট চোরের দল। কারণ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি। আর সেই জনপ্রিয়তায় ভয় পেয়েই তাদের রাতের আঁধারে ভোট চুরি করে জয়লাভ করতে হয়েছে। আর এর মাধ্যমেই বিএনপির জনপ্রিয়তা প্রমানিত হয়েছে। এই রমজানে জাতির কাছে অনুরোধ করি, আপনারা দোয়া করুন যাতে মন্ত্রী এমপিরা মিথ্যা কথা বন্ধ করে। ভোট চুরির জন্য যেন মাফ চায়। দেশে আজ গণতন্ত্র নাই, মানবাধিকার নাই, সুশাসন নাই, আইনের প্রয়োগ নাই, আছে শুধু আওয়ামীলীগের শাসন। গণতন্ত্র আর স্বৈরতন্ত্র একসাথে চলতে পারেনা।

সোমবার (১৩ মে) নারায়ণগঞ্জের নতুন কোর্ট এলাকায় অবস্থিত হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

সভায় বিলুপ্ত জেলা আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ূন কবীরের সভাপতিত্বে ও অ্যাডভোকেট নয়ন মিয়ার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, আব্দুল্লাহ বাতেন, আজিজুল হক হান্টূ, সিরাজুল ইসলাম, আয়াতুল বোরহান, কামরুন্নাহার, আনোয়ার প্রধান, ফজলুর রহমান ফাহিম, সালাহউদ্দিন বাবুল, আল আমিন সিদ্দিকী, আবুল কালাম আজাদ জাকির সহ প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও