আওয়ামীলীগ নেতার বক্তব্যের রেশে দলটিকে ভোটচোরের দল বললেন খোকন

স্টাফ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০১:১৬ পিএম, ১৪ মে ২০১৯ মঙ্গলবার

আওয়ামীলীগ নেতার বক্তব্যের রেশে দলটিকে ভোটচোরের দল বললেন খোকন

নারায়ণগঞ্জে একটি ইফতার মহফিলে প্রধান বক্তার বক্তব্যে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, এই সরকার একটা জোচ্চোর সরকার। আওয়ামীলীগ একটা ভোট চোরের দল। কারণ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি। আর সেই জনপ্রিয়তায় ভয় পেয়েই তাদের রাতের আঁধারে ভোট চুরি করে জয়লাভ করতে হয়েছে। আর এর মাধ্যমেই বিএনপির জনপ্রিয়তা প্রমানিত হয়েছে।

এই রমজানে জাতির কাছে অনুরোধ করি, আপনারা দোয়া করুন যাতে অবৈধ মন্ত্রী এমপিরা মিথ্যা কথা বন্ধ করে। ভোট চুরির জন্য যেন মাফ চায়। দেশে আজ গণতন্ত্র নাই, মানবাধিকার নাই, সুশাসন নাই, আইনের প্রয়োগ নাই, আছে শুধু আওয়ামীলীগের শাসন। গণতন্ত্র আর স্বৈরতন্ত্র একসাথে চলতে পারেনা।

সোমবার (১৩ মে) নারায়ণগঞ্জের নতুন কোর্ট এলাকায় অবস্থিত হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা কতৃক আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

তবে অনুষ্ঠানে তিনি বক্তব্য রাখার আগে বিএনপি নেতারা বলে স্থানীয় আওয়ামীলীগ নেতার বক্তব্য তুলে ধরছিলেন। বক্তব্যটি তুলে ধরে নেতারা বলছিলেন, তাদের নেতারাই তো প্রকাশ্যে ভোটচুরির অপবাদ মেনে নিয়ে স্বীকার করে নিজেরা রাতের আধারে ভোট চুরি করবে না এবং সেই চুরি করা ভোটে নির্বাচিত হবেনা বলে বক্তব্য দেন। তারা জানেন তারা ভোট চোরের দল। নেতাদের এসব কথার পর মাহবুব উদ্দিন খোকন তার বক্তব্যে সরকারকে ভোট চোরের দল হিসেবে আখ্যা দিয়ে বক্তব্য দেন।

এর আগে বন্দর উপজেলায় এক অনুষ্ঠানে গত ২৭ এপ্রিল বক্তব্য রেখেছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান। তিনি তার বক্তব্যে বলেছিলেন, অন্ধকারে সীল মেরে নির্বাচিত হতে চাইনা। তার এ বক্তব্য স্থানীয় পত্রিকায় ব্যপকভাবে আলোচিতও হয়েছিল। এই বক্তব্যের কথা তুলে ধরে অনুষ্ঠানে বিএনপি নেতাদের আলোচনার পরই মাহবুব উদ্দিন খোকন তার বক্তব্যে আওয়ামীলীগকে ভোট চোরের দল বলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও