ফতুল্লা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনে স্থবিরতা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৭ পিএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

ফতুল্লা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনে স্থবিরতা

একাদশ সংসদ নির্বাচনের পর সাংগঠনিক কোন কাজ নেই ফতুল্লা থানা আওয়ামীলীগ ও অংঙ্গদলের। দলীয় কোন সভা সেমিনারও করছে না কেউ। কবে হবে নতুন কমিটি সেই দিকে তাকিয়ে আছে ফতুল্লা থানার আওয়ামীলীগ ও অঙ্গদলের তৃনমূল নেতাকর্মীরা। অপরদিকে দলীয় নেতাকর্মীদের ভেতর সুপ্ত হয়ে রয়েছে ক্ষোভ।

পুরানো কমিটির অনেক নেতাদের দলীয় সভা সেমিনারে তেমন একটা দেখা যায়না বললেই চলে। এক যুগেরও বেশি সময় ধরে ফতুল্লা থানা আওয়ামলীগের কোন কমিটি নেই।

অঙ্গদলের পরিচিতির দিক থেকে যুবলীগ সভাপতি মীর সোহেল আলী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, ছাত্রলীগ সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হকের নাম শোনা যায়। তবে মূল দল ও অঙ্গ দলের অন্য নেতৃবৃন্দকে মানুষ তেমন  চিনেও না।

সাংসদ শামীম ওসমানের আস্থাভাজন সাইফউল্লাহ বাদল ও এম শওকত আলী। দীর্ঘদিন ধরে তারা কমিটিতে থেকে ফতুল্লায় তেমন কোন চমক দেখাতে ব্যর্থ হয়েছেন বলে মনে করেন তৃণমূল।

ফতুল্লা থানা আওয়ামীলীগের কয়েকজন নেতৃবৃন্দ নাম প্রকাশ না করার শর্তে বলেন, দীর্ঘ এক যুগেও বেশি সময় ধরে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভা হয়নি। সাংসদ শামীম ওসমানের বিভিন্ন সভা সেমিনারে থানা আওয়ামী লীগের ব্যানারে করা হয়। মূলত দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তেমন কোন উদ্যোগ সভাপতি ও সম্পাদক নেননি। শুধু মাত্র সাংসদ শামীম ওসমানকে ভালোবেসে কর্মীরা সভা সেমিনারে উপস্থিত হয়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও