ছিনতাইয়ের অভিযোগ যুবলীগ ক্যাডার গ্রেফতার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৫ পিএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

ছিনতাইয়ের অভিযোগ যুবলীগ ক্যাডার গ্রেফতার

ফতুল্লা স্টেশন এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও ব্ল্যাক মেইলিং চক্রের সদস্য যুবলীগ ক্যাডার ইউসুফকে (৩৫) গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ১৬ মে বৃহস্পতিবার সন্ধ্যায় স্টেশন এলাকায় ফুটপাত থেকে চাঁদা আদায় কালে তাকে গ্রেফতার করা হয়।

জানাগেছে, ইউসুফের বিরুদ্ধে ওষুধ ব্যবসায়ীকে অস্ত্রেও মুখে জিম্মী করে টাকা এবং স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত ইউসুফ থানা যুবলীগের সভাপতি মীর সোহেলের রাজনৈতিক কর্মী।

পুলিশ জানান, মুসলিম নগর নয়াবাজার এলাকার ওষুধ ব্যবসায়ী মিলন গত ১২ মে ট্রেনে করে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ফতুল্লা স্টেশন আসলে যুবলীগ ক্যাডার ইউসুফ, সানি, রুবেল, জুয়েলসহ ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল ব্যবসায়ী মিলনকে অস্ত্রেও মুখে আটকে মারধর করে তার সাথে থাকা নগদ টাকা এবং স্বর্ণের আংটি রেখে ছেড়ে দেয়।

এ ঘটনায় ব্যবসায়ী মিলন ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় সন্ত্রাসী ইউসুফকে স্টেশনের ফুটপাত থেকে চাঁদাবাজীর সময় আটক করে।

উল্লেখ্য, ফতুল্লা রেল স্টেশন এলাকার ফুটপাত দখল করে স্থানীয় আওয়ামী লীগের যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতারা ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছ থেকে প্রতিদিন চাঁদা আদায় করে আসছে। আর এই চাঁদা আদায় করে সন্ত্রাসী ইউসুফ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও