কঠোর সমালোচনা করলেও পুলিশ সুপারের ইফতারে বিএনপির নেতারা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪২ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

কঠোর সমালোচনা করলেও পুলিশ সুপারের ইফতারে বিএনপির নেতারা

গত সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের কঠোর সমালোচনা করেছিলেন বিএনপি নেতারা। এবার সেই সব বিএনপি নেতারা এবার হাজির হয়েছিলেন পুলিশ সুপারের ইফতারে।

নারায়ণগঞ্জে বিগত দিনে সাধারণত জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ইফতারে বিএনপির নেতাদের দেখা যায়নি। বরং বিএনপি নেতারা সব সময়ে পুলিশ প্রশাসনের সমালোচনায় মুখর থাকতেন। এবার সেই সব নেতাদের দেখা যাচ্ছে পুলিশ সুপারের এখানে।

জেলা পুলিশ লাইনস মাঠে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ইফতার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার হারুন অর রশিদ। বৃহস্পতিবার (২৩ মে) ওই ইফতারের আয়োজন করা হয়।

সেখানে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।

এছাড়াও ছিলেন বিএনপির জেলা সভাপতি কাজী মনির, সেক্রেটারি মামুন মাহমুদ, মহানগরের সহ সভাপতি সাখাওয়াত হোসেন খান। গত সংসদ নির্বাচনে কাজী মনির ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের এমপি প্রার্থী। তখন তিনি ও তার লোকজন বেশ কয়েকবার পুলিশ প্রশাসনের বিরুদ্ধে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ তুলেন। আর সাখাওয়াতের বেশীরভাগ বক্তব্যেই থাকে পুলিশের সমালোচনা।

এছাড়া মামুন মাহমুদকে গত বছর পুলিশ গ্রেপ্তারের পর কোমরে দড়ি বেধে আদালতে নেওয়া হয়। এ নিয়ে তখন তিনি কঠোর সমালোচনাও করেন। তাছাড়া বিএনপির প্রত্যেকটি অনুষ্ঠানে পুলিশ প্রশাসনের সমালোচনা করা হয়ে থাকে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও