জমিয়তের ইফতারে গণমাধ্যমের সমালোচনা, নির্বাচনে চুরি হয়েছে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৩ পিএম, ২৫ মে ২০১৯ শনিবার

জমিয়তের ইফতারে গণমাধ্যমের সমালোচনা, নির্বাচনে চুরি হয়েছে

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনের পরে নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকায় জমিয়তে উলামায়ে ইসলামকে নিয়ে কত আলোচনা ও সমালোচনা করে সংবাদ প্রকাশ করেছে। আসলে নির্বাচনটি শুধু নারায়ণগঞ্জ-৪ আসনের একক হয়নি, নির্বাচন হয়েছে গোটা বাংলাদেশের তিন শত আসনে। শুধু নারায়ণগঞ্জ-৪ আসনেই নয়, বিএনপি ও ২০ দলের এত অবক্ষয় হয়ে যে মাত্র ৭টি বেশি আমাদের দেয়নি। বুঝতে পেরে এই ৭টা সিট আমাদের জোর করে দিয়েছে ওরা। আগে হতো চুরি এখন হয় মেলা চুরি, এখন আর এগুলো বেশি বলার কিছু নেই।

শনিবার ২৫ মে জামতলাস্থ মেলা ফুডে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার ইফতার ও দোয়া মাহফিলে পবিত্র মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

উপস্থিত ছিলেন ইসলামী বক্তা মাওলানা ইসমাইল হোসেন সিরাজী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক মুফতি দেলোয়ার হোসেন, ফতুল্লা থানা আহবায়ক মাওলানা কামাল উদ্দিন দায়েমী, সদস্য সচিব মুফতি রুহুল আমিন, যুব আন্দোলনের সভাপতি হাফেজ মাওলানা হানজালা ও দেওভোগ মাদ্রাসার মুফতি মুসা কাসেমী সহ অতিথিবৃন্দরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও