নারায়ণগঞ্জে বিএনপি নেতাদের কে কোথায় ঈদ করবেন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০০ পিএম, ৪ জুন ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জে বিএনপি নেতাদের কে কোথায় ঈদ করবেন

নারায়ণগঞ্জে আসন্ন ঈদে প্রায় সকল রাজনীতিবিদরাই নিজ নিজ এলাকায় ঈদ পালন করবেন ও ঈদের নামাজ আদায় করবেন। ঈদকে কেন্দ্র করে অনেকেই আগে থেকে এলাকায় চলে এসেছেন ঈদ পালন করতে, কেউ কেউ এলাকাবাসীর সাথে নিয়মিত ঈদ শুভেচ্ছা বিনিময়ও করছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার রুপগঞ্জে নিজ বাড়ি খন্দকার বাড়িতে ঈদ পালন করবেন। রুপগঞ্জে ঈদের নামাজ আদায় করবেন তিনি। পরে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রুপগঞ্জবাসীর সাথে ঈদ পালন করবেন। এছাড়াও শহরের মাসদাইরেও তিনি নিজ বাড়িতে নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ আড়াইহাজারে নিজ নির্বাচনী এলাকায় ঈদের নামাজ আদায় করবেন। সেখানে ঈদের নামাজ আদায়ের পর নেতাকর্মীদের নিয়ে দিনব্যাপী আড়াইহাজারে তিনি সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু নিজ নির্বাচনী এলাকা রুপগঞ্জে ঈদের নামাজ আদায় করবেন। প্রতি বছরের মত এবারো ঈদ নামাজ আদায়ের পর রুপগঞ্জের সর্বস্তরের মানুষের সাথে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

দলের জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান রুপগঞ্জে ঈদের নামাজ আদায় করে দিনব্যাপী সেখানে ঈদ পালন করবেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ সিদ্ধিরগঞ্জে ঈদের নামাজ আদায় করবেন ও ঈদ পালন করবেন। ঈদের নামাজের পর তিনি দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম নিজ নির্বাচনী এলাকা সদর বন্দরে ঈদ পালন করবেন। ঈদের নামাজ আদায়ের পর তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল শহরে ঈদ পালন করবেন। দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদের নামাজ আদায়ের পর পরিবার পরিজন ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে দিনটি কাটাবেন তিনি।

মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান শহরের খানপুরে ঈদের নামাজ আদায়ের পর দিনব্যাপী শহর বন্দরে ঈদ পালন করবেন। সেখানে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে তিনি দিনটি কাটাবেন। এছাড়া ঈদের দিন কারাগারে থাকা ও মামলায় জর্জরিত নেতাকর্মীদের খোঁজ খবরও নেবেন তিনি।

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু শহরের উকিলপাড়ায় ঈদ পালন করবেন। দলীয় নেতাকর্মীদের ও পরিবারের সদস্যদের নিয়ে তিনি দিনটি কাটাবেন।

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু শহরের আমলাপাড়া এলাকায় ঈদ পালন করবেন। ঈদের নামাজ আদায়ের পর দলীয় নেতাকর্মীদের সাথেই তিনি দিনটি পালন করবেন।

মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ঈদের দিনটি শহরের মাসদাইরে মহানগর যুবদলের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। কেন্দ্রীয় ঈদগাহে তিনি ঈদের নামাজ আদায় করবেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল নারায়ণগঞ্জে পরিবার সদস্য ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পালন করবেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব শহরের মিশনপাড়ায় দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের দিনটি অতিবাহিত করবেন। এছাড়াও পরিবার পরিজনদের নিয়ে এই দিনটিতে সময় দেবেন তিনি।

সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার ফতুল্লার নিজ এলাকা মসজিদে ছেলেকে নিয়ে ঈদের জামাত আদায় করে প্রতিবারের মত বাবার কবরর জেয়ারত করবেন। তিনি বলেন, ৯৬ থেকে প্রতি ঈদুল ফিতরে নেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করি গতবার বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় সাজা হয়ে সাবেক কেন্দ্রীয় কারাগার বন্দি থাকার কারণে সাক্ষাৎ করতে পারেনি ঠিক তার পরেও আমি সহযোদ্ধাদের নিয়ে কারা ফকাটে গিয়ে দীর্ঘ সময় অতিবাহিত করেছি। কিন্তু এবার তো সেই সুযোগ নেই তাই গোরস্থান থেকে এসে বাড়িতে থাকবো বন্ধুদের সাথে সময় কাটাবো।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম রুপগঞ্জে তার নিজ এলাকায় ঈদ পালন করবেন এবং ঈদের নামাজ আদায় করবেন। নামাজের পর স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি শহরের মাসদাইর নিজ এলাকায় ঈদ পালন করবেন এবং কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন। ঈদের নামাজের পর দলীয় নেতাকর্মী ও ফতুল্লা থানা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে তিনি ঈদের দিনটি অতিবাহিত করবেন।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা শহরের কালিরবাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঈদ পালন করবেন। এছাড়া দিনটিতে তিনি পরিবার ও এলাকাবাসীকে সময় দেবেন।

মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ শহরের খানপুর এলাকায় ঈদের নামাজ আদায় করবেন। এখানে ঈদের নামাজ আদায়ের পর তিনি ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন আন্দোলনে আহত ও কারগারে থাকা নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের খোঁজ খবর নেবেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও