জিয়ার মৃত্যুবার্ষিকীতে খালেদার মুক্তিই লক্ষ্য,ঈদ শুভেচ্ছায় ইকবাল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৫ পিএম, ৪ জুন ২০১৯ মঙ্গলবার

জিয়ার মৃত্যুবার্ষিকীতে খালেদার মুক্তিই লক্ষ্য,ঈদ শুভেচ্ছায় ইকবাল

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা ইকবাল হক বলেছেন, নারায়ণগঞ্জ থেকেই সকল আন্দোলনে জোরালো ভূমিকা এ জেলার মানুষ রেখেছে এবং একইভাবে গণতন্ত্রের মুক্তি ও গণতন্ত্রের মাতার মুক্তির সংগ্রামেও অগ্রপথিক থেকে দেশকে জালিমের হাত থেকে মুক্ত করতে অগ্রগামী থাকবে নারায়ণগঞ্জ। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবত্তা ও তিনি দেশকে গড়েছেন নিজ হাতে, করেছেন সমৃদ্ধশালী। দেশের জন্য এই নেতাকে প্রান দিতে হয়েছে, দেশের জন্য এই নেতার স্ত্রী গণতন্ত্রের মা `বেগম খালেদা জিয়া` আজও কারাগারে নির্যাতিত। দেশের জন্য নিজের সন্তানকেও হারিয়েছেন এখন দেশ ও গণতন্ত্রের জন্য নিজেই কারাগারে অসুস্থতার সঙ্গে লড়াই করেই নিজের দেশ ও দেশের মানুষের জন্য নিজের আপোষহীন যায়গা থেকে এক বিন্দুও নড়েননি।

ঈদকে কেন্দ্র করে নারায়ণগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয় এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। তিনি এসময় সবাইকে জিয়াউর রহমানের ৩৮ তম মৃত্যুবার্ষিকীতে তার জন্য দোয়া ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, দেশকে আজ তিলে তিলে শেষ করে দেয়া হচ্ছে। দেশের মানুষ আজ এই অত্যাচার ও বন্দিদশা থেকে মুক্তি চায়। মানুষ নিজেদের ভোটাধিকার ও গণতন্ত্র বাকস্বাধীনতা ফিরে পেতে যায়। এই অবস্থা থেকে মুক্তির একমাত্র পথ হচ্ছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি।

দ্রুত দেশের একজন সাবেক তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের নেত্রী, রাষ্ট্রের বয়স্ক সিনিয়র সিটিজেন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন ইকবাল। অন্যথায় কারাগারে খালেদা জিয়ার কোন ধরনের ক্ষতি হলে এর সকল দায়ভার সরকারকেই বহন করতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও