ছাত্রলীগ নামধারীদের ডিম দিতে দেরি, বিক্রেতাকে মারধরে টাকা লুট

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫৬ পিএম, ৮ জুন ২০১৯ শনিবার

ছাত্রলীগ নামধারীদের ডিম দিতে দেরি, বিক্রেতাকে মারধরে টাকা লুট

নারায়ণগঞ্জে ডিম দিতে দেরী হওয়ায় ডিম বিক্রেতাকে রক্তাক্ত জখম করেছে ছাত্রলীগ নামধারী নেতাকর্মীরা। এ ঘটনায় ডিম বিক্রেতার স্ত্রী নারগিস হক থানায় মামলা দায়ের করেছেন।

মামলা আসামিরা হলেন নয়াপাড়া বৌ বাজার এলাকার মজিবর মিয়ার বাড়ির ভাড়াটিয়া কবিরের ছেলে জিতু (২২), মাসদাইর এলাকার অন্তর (২৩) ও আমহাট্টা জল্লারপাড় এলাকার শুভ (২৪) সহ অজ্ঞাত ২৫ জন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার মামলায় নারগিস উল্লেখ করেন, তার স্বামী ২ নং রেলগেট এলাকায় ডিম বিক্রি করেন। ৪ জুন সন্ধ্যায় জিতু ডিমের দোকানে ডিম কিনতে আসে কিন্তু অনেক ক্রেতা থাকায় তাকে ডিম দিতে দেরী হলে তিনি ডিমের খাছি ফেলে দিয়ে ১০০টি ডিম ভেঙ্গে ফেলে। এসময় তার প্রতিবাদ করলে তার স্বামী সামসুল হক ও ছেলে পরশকে মারধর করে তারা। পরে আবারো ৫ জুন আসামিরা দেশিয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে আমার ছেলে ও স্বামীকে ব্যাপক মারধর করে এবং তাদের মাথা ফাটিয়ে ফেলে ও দেহে রক্তাক্ত জখম করে। আমি প্রতিবাদ করলে গেলে আমারও শ্লীলতাহানী করে। হামলাকারীরা নিজেদের ছাত্রলীগ নেতাকর্মী পরিচয় দেয়।

এসময় দোকানের ক্যাশে থাকা ৫০ হাজার ও পাওনাদারদের থেকে আনা ১ লাখ টাকা তারা ছিনিয়ে নেয়। পরে আমার ছেলের সাথে থাকা আইফোন (মুল্য ৫৬ হাজার টাকা) ছিনিয়ে নেয় তারা। আমাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে তারা আমাদের জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করেছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও