শামীম ওসমান আমার কথা শুনতো, আমি তাঁকে মনোনয়ন এনে দিয়েছিলাম

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫১ পিএম, ১৪ জুন ২০১৯ শুক্রবার

শামীম ওসমান আমার কথা শুনতো, আমি তাঁকে মনোনয়ন এনে দিয়েছিলাম

কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহামুদ বলেছেন, নারায়ণগঞ্জের রাজনীতিতে গন্ধ আছে। আমি কার পক্ষে কথা বলে কার কথা শুনব। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ছাত্র রাজনীতি থেকে সব সময় আমার কথা শুনতো। ১৯৯৬ সালের নির্বাচনে শামীম ওসমানকে আমি মনোনয়ন এনে দিয়েছি নেত্রীর কাছ থেকে।

১৪ জুন শুক্রবার ২৩ নং ওয়ার্ডস্থ থ্রী হুইলার পরিবহন শ্রমিকলীগের কার্যালয় উদ্ধোধন উপলক্ষে আলোচনা সভায় ও মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন। 

তিনি আরো বলেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। এ সরকার আমলে শ্রমিকেরা তাদের ন্যায্য অধিকার ফিরে পাচ্ছে। থ্রী হুইল পরিবহন শ্রমিকদের সমস্যার কথা আমি সিটি মেয়রকে জানাব।

থ্রী হুইলার পরিবহন শ্রমিক লীগের সভাপতি মোঃ আলমগীরের সভাপতিত্বে ও একই কমিটির সাধারন সম্পাদক নূরে আলী সঞ্চালনায় কার্যালয় উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী সামাদ ও ২৩ নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ লিটন ও একই কমিটির সাধারন সম্পাদক মোঃ বোরহান মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তোবারক হোসেন, নবীগঞ্জ অটো মালিক সমিতির সভাপতি মিনহাজ উদ্দিন, ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাজু আহাম্মেদ সুজন, সাধারন সম্পাদক খুসরান সহ থ্রী হুইলার পরিবহন শ্রমিকলীগের নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও