কাউন্সিলের সিদ্ধান্ত সঠিক, ইউনিট কমিটিগুলো দাবি তৃণমূলের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৭ পিএম, ১৬ জুন ২০১৯ রবিবার

কাউন্সিলের সিদ্ধান্ত সঠিক, ইউনিট কমিটিগুলো দাবি তৃণমূলের

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবের সংগঠনের নিয়ম বহির্ভূত কর্মকান্ডের প্রতিবাদে তাদের সকল সিদ্ধান্ত প্রত্যাখ্যান করা জেলার ৫টি থানার তৃণমূলের নেতাকর্মীরা রমজান থেকে আলাদা ৫ থানার ব্যানারে দলীয় সকল কর্মসূচী পালন করছেন। জেলা ছাত্রদল ফ্লপ ইফতার মহফিল ও দলের প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন না করলেও তৃণমূলের ব্যানারে নেতাকর্মীরা সফল ইফতার ও জিয়ার মৃত্যুবার্ষিকীতে কুরআন খতম ও দোয়া আয়োজন করেছিল। এতে প্রধান অতিথির চেয়ার খালি রেখে সেখানে দলীয় কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছবি দিয়েছিল তারা।

আন্দোলনের অংশ হিসেবে ২৪ মে দলীয় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথম কোন জেলার ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে অবস্থান নেয়। সেখানে খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা শ্লোগানও দেয় তারা।

এবার ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি হবে দলীয় কাউন্সিলের মাধ্যমে আর এ কাউন্সিলের সিদ্ধান্ত নিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। দলের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ছাত্রদলের ৫ থানার তৃণমূলের নেতাকর্মীরা দাবি জানিয়েছেন শুধু কেন্দ্র নয় সকল স্থানেই নেতৃত্ব দরকার। কেন্দ্র কাউন্সিলের মাধ্যমে হবার পাশাপাশি দেশের সকল স্থানে আটকে থাকা ইউনিট কমিটিগুলোও দ্রুত ঘোষণা করা হোক। এতে সংগঠন শক্তিশালী হবে নেতৃত্ব বিকশিত হবে, রাজপথের কর্মী সৃষ্টি হবে।

তৃণমূল ছাত্রদলের ৫টি থানার নেতাকর্মীদের অন্যতম সংগঠক কাউসার জানান, তৃণমূল ছাত্রদলের প্ল্যাটফর্ম হচ্ছে একটি সংগঠনের কার্যক্রম সঠিকভাবে পরিচালনার প্লাটফর্ম। আমরা কারো বিরুদ্ধে নই, তবে আমরা চাই দ্রুত জেলার সকল থানা কমিটি গঠিত হোক। আমরা চাই রাজপথে ছাত্রদল তাদের পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনুক। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে ছাত্রদলের নেতাকর্মীরা থাকুক। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনই হোক তৃণমূল নেতৃত্বের একমাত্র লক্ষ্য, যার মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও