ভোটার হলেন নারায়ণগঞ্জ ছাত্রদলের শীর্ষ ১০ নেতা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৯ পিএম, ২৪ জুন ২০১৯ সোমবার

ভোটার হলেন নারায়ণগঞ্জ ছাত্রদলের শীর্ষ ১০ নেতা

বিএনপির ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল নির্বাচনের জন্য ৫৭৫ জন ভোটারের খসড়া তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনা কমিটি।

সোমবার (২৪ জুন) রাতে কমিটির সভাপতি খায়রুল কবির খোকন সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ছাত্রদলের সাংগঠনিক জেলার প্রতিটি থেকে পাঁচ জন করে ভোটার করা হয়েছে। এতে জেলার বিশ্ববিদ্যালয়-কলেজগুলো থেকে সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা রয়েছেন।

নারায়ণগঞ্জ জেলায় সভাপতি মশিউর রহমান রনি, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ, সিনিয়র যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন ও সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, মহানগরের সভাপতি শাহেদ আহমেদ, সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সিনিয়র সহ সভাপতি শাকিল মিয়া, যুগ্ম সম্পাদক আলামিন প্রধান ও সাংগঠনিক সম্পাদক মাগফুরুল ইসলাম পাপনকে কাউন্সিলে ভোটার করা হয়েছে।

সোমবার খায়রুল কবির খোকনসহ নির্বাচন পরিচালনা কমিটির সাত সদস্য বসে এ খসড়া তালিকা নির্ধারণ করে তা প্রকাশ করেন। আগামী ১৫ জুলাই ছাত্রদলের কাউন্সিলের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট হবে। নির্বাচন পরিচালনা কমিটি সাত দফা আচরণবিধিও প্রণয়ন করেছে।

সবশেষ ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছিল ২০১৪ সালের ১৪ অক্টোবর। ওই কমিটিতে সভাপতি হিসেবে রাজীব আহসান ও সাধারণ সম্পাদক হিসেবে আকরামুল হাসানকে নির্বাচিত করা হয়।

রাজীব-আকরামের নেতৃত্বে ১৫৩ সদস্যের আংশিক কমিটি গঠনের দীর্ঘদিন পরে সেটি পূর্ণাঙ্গ করা হয়। এতে মোট ৭৩৬ জনকে পদ দেওয়া হয়েছিল।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও