বাম জোটের হরতালের সমর্থনে নাগরিক ঐক্যের মিছিল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৪ পিএম, ৭ জুলাই ২০১৯ রবিবার

বাম জোটের হরতালের সমর্থনে নাগরিক ঐক্যের মিছিল

গ্যাসের মূল্য বৃদ্ধির ও সিলিন্ডার গ্যাসের দাম কমানোর প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলা হরতালের সমর্থনে মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা নাগরিক ঐক্য। ৭ জুলাই রোববার সকাল ৯ টায় নারায়ণগঞ্জ শহরের প্রধান সড়কে এই মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা নাগরিক ঐক্যের আহবায়ক ইকবাল কবির, সদস্য সচিব মোঃ কবির হোসেন, নাগরিক ঐক্যের নেতা স্বপন, মোসাইব, কাজী মোস্তফা, অনিক হোসেন হৃদয় ও আতাউর সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মিছিল শেষে নারায়ণগঞ্জ জেলা নাগরিক ঐক্যের আহবায়ক ইকবাল কবির বলেন, গ্যাসের মূল্যবৃদ্ধি করা সম্পূর্ণ অযৌক্তিক। জনগণের স্বার্থকে উপেক্ষা করে এলপিজি গ্যাস ব্যাবসায়ীদের সুবিধা দিতেই এই গ্যাস বৃদ্ধি করা হয়েছে। এর ফলে নতুন করে বাসা ভাড়া, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি, পরিবহন খরচ, বিদ্যুৎ এর মূল্য সহ সকল কিছু বৃদ্ধি পাবে। আর তাই এই অযৌক্তিক সিদ্ধান্তের প্রতিবাদে ডাকা আধাবেলা হরতালে আমরা পূর্ণ সমর্থন দিয়েছি। তারই ধারাবাহিকতায় হরতাল সফলের লক্ষ্যে আমরা মিছিল করেছি।

সদস্য সচিব মোঃ কবির হোসেন বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অযৌক্তিকভাবে গ্যাসের দাম বৃদ্ধি করছে। গ্যাস সঞ্চালন উত্তোলন বিতরণ সব কোম্পানি গুলো বলেছে তারা লাভজনক। তাহলে কেন গ্যাসের দাম বাড়াতে হবে। সরকারের এই সিদ্ধান্তে দেশবাসী হতাশ। তাই তারা আজ রাজপথে নেমে এসেছে। আমরাও তাদের সমর্থন দিয়ে রাজপথে নেমে এসেছি গ্যসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আন্দোলনকে ত্বরান্বিত করতে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও