কাঞ্চনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:০০ পিএম, ১০ জুলাই ২০১৯ বুধবার

কাঞ্চনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। ১০ জুলাই বুধবার উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মাহবুবুর রহমান মেয়র প্রার্থী, কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের মাঝে এ প্রতিক বরাদ্দ দেয়া হয়।

দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতিক পেয়েছেন রফিকুল ইসলাম রফিক, বর্তমান মেয়র আবুল বাশার বাদশা স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিক পেয়েছেন নারিকেল গাছ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মেয়র মজিবুর রহমান ভূইয়া পেয়েছেন জগ প্রতিক ও অ্যাডভোকেট আমিরুল ইসলাম ইমন মোবাইল ফোন প্রতিক পেয়েছেন ।

জানা গেছে, প্রতিক পাওয়ার আগে থেকেই প্রার্থীরা প্রচার-প্রচারণায় নেমে পড়েছে। তারা উঠান বৈঠক থেকে শুরু করে বিভিন্ন ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ভোটাররা এবার ইভিএম পদ্ধতিতে ভোট প্রয়োগে প্রস্তুতি নিচ্ছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মাহবুবুর রহমান জানান, কাঞ্চন পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র যাচাইবাছাই ও প্রত্যাহার শেষে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। নির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। এবারের নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থী ৩১ জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনে ৬ জন প্রতিদ্বন্ধিতা করবেন। নির্বাচন সুষ্ঠু হওয়ার লক্ষে নির্বাচন কমিশন সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে।

উল্লেখ্য কাঞ্চন পৌরসভায় মোট ভোটার রয়েছে ৩৫ হাজার ৬’শ ৭৫ জন । তার মধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ১’শ ৮৫ জন আর আর মহিলা ভোটার ১৭ হাজার ৫’শ জন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও