খালেদা জিয়ার মুক্তির দাবীতে অনশনে থাকতে তৈমূরের আহবান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪০ পিএম, ১২ জুলাই ২০১৯ শুক্রবার

খালেদা জিয়ার মুক্তির দাবীতে অনশনে থাকতে তৈমূরের আহবান

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ১৩ জুলাই শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতীকি অনশন অনুষ্ঠিত হবে। গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তি আইনজীবী আন্দোলনের ব্যানারে এদিন সকাল ১০ টায় এই অনশন শরু হবে।

এতে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণের আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এর আগেও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে দেশের বিভিন্ন জায়গায় প্রতীকি অনশন অনুষ্ঠিত হয়েছে। তারই ধারাবাহিকতায় জাতীয় প্রেসক্লাবের সামনে এই অনশনের আয়োজন করা হয়েছে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির আগ পর্যন্ত এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন অ্যাডভোকেট তৈমূর আলম।

অ্যাডভোকেট তৈমূর আলম বলেন, আমাদের একটাই কর্মসূচি। সেটা হলো বেগম খালেদা জিয়ার মুক্তি। খালেদা জিয়ার মুক্তি যেহেতু আইনগত বিষয়। সে হিসেবে আইনজীবীদের মাধ্যমেই খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত করতে চাই। আন্দোলন কর্মসূচি ছাড়া বেগম খালেদা জিয়াকে ম্ক্তু করা যাবে না। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আমাদেরকে রাজপথে নামতে হবে। তার মুক্তির আগ পর্যন্ত আমাদের এই আন্দোলন চলমান থাকবে।

দলীয় সূত্র বলছে, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সবসময় দলীয় আন্দোলন সংগ্রামে সোচ্চার থাকেন। যখন নারায়ণগঞ্জের রাজপথে কোন বিএনপি নেতাকে পাওয়া যেত না তখনও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার রাজপথে থাকতেন। সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নিজ দলীয় মনোনয়ন বঞ্চিত হয়েও ক্ষমতাসীনদের রক্তচক্ষুকে উপেক্ষা করে একাই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। সেই সাথে নির্বাচন পরবর্তী সময়েও দলীয় কর্মসূচিতে জোরালো ভূমিকা রেখে যাচ্ছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও