হোসিয়ারী শ্রমিক নির্বাচনে শ্রমিকদল প্রার্থীদের সাথে তৈমূরের সভা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৭ পিএম, ১২ জুলাই ২০১৯ শুক্রবার

হোসিয়ারী শ্রমিক নির্বাচনে শ্রমিকদল প্রার্থীদের সাথে তৈমূরের সভা

নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের নির্বাচনে জাতীয়তাবাদী শ্রমিকদল মনোনীত মতিন-আলাউদ্দিন পরিষদের প্রার্থীদের সাথে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ জুলাই শুক্রবার সকালে মাসদাইর মজলুম মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ছাড়াও এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের সাবেক সভাপতি মো: ফারুক হোসেন, নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী আব্দুল মতিন ভূইয়া, সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলাউদ্দিন ব্যাপারী, সহ সভাপতি পদপ্রার্থী শাহাবুদ্দিন ও আবে জমজম মোল্লাসহ অন্যান্য প্রার্থীরা।

মতবিনিময় সভায় আব্দুল মতিন ভূইয়া অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে উদ্দেশ্য করে বলেন, বিআরটিসির চেয়ারম্যান থাকাবস্থায় এবং এর পরে আপনি আমাদের অনেক সুযোগ সুবিধা করে দিয়েছিলেন। যা আমরা কখনও ভুলতে পারি নাই। আমাদের হোসিয়ারী শ্রমিকরা এখনও আপনার কথা বলে। বিএনপি অনেকদিন ধরে ক্ষমতার বাইরে রয়েছে। তারপরেও আমরা হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছি, এজন্য আমাদের দল ধন্যবাদ জ্ঞাপন করা উচিত। কিন্তু কেউ আমাদের কোন খোঁজ খবর নিচ্ছে না। আর তাই আমরা আপনার শরনাপন্ন হয়েছি।

আব্দুল মতিন ভূইয়া এই বক্তব্যের অন্যান্য নেতারাও একমত পোষণ করেন এবং নির্বাচনে সার্বিক সহযোগিতার জন্য অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বিশেষভাবে অনুরোধ করেন।

তাদের এসকল বক্তব্যের প্রেক্ষিতে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার নির্বাচনে সহযোগিতা করার আশ্বাস দিয়ে বলেন, আমি হজ্বে যাওয়ার ইচ্ছা পোষণ করছি, তাই আমার হাতে সময় খুবই কম। তারপরেও সময় বের করে আপনাদের সাথে আমি থাকবো। আমি আপনাদের পক্ষে প্রচার-প্রচারণা ও শোডাউনে অংশগ্রহণ করবো। কোন আর্থিক সহযোগিতার প্রয়োজন হলে আমি সেটাও করবো। আপনারা নিশ্চিন্তে নির্বাচন করে যান। আশা করি আপনারাই নির্বাচনে জয়লাভ করবেন।

প্রসঙ্গত আগামী ২৯ জুলাই সোমবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকায় বাংলাদেশ হোসিয়ারী সমিতি কমিউনিটি সেন্টারে ভোটগ্রহণ চলবে। সেই লক্ষ্যে প্রার্থীরা নির্বাচনের জন্য প্রস্ততি নিতে শুরু করেছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও