আলমাছ আলী পরিবারের সমবেদনায় তৈমূর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ১২ জুলাই ২০১৯ শুক্রবার

আলমাছ আলী পরিবারের সমবেদনায় তৈমূর

মরহুম আলমাছ আরী পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিআরটিসির সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ১২ জুলাই শুক্রবার বেলা সাড়ে ১১ টায় আলমাছ আলীর বাবুরাইল বাসায় অ্যাডভোকেট তৈমূর খন্দকার গিয়ে হাজির হন।

এসময় আলমাছ আলীর পরিবারের সদস্যরা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের কান্নায় বাসায় কিছুক্ষণ সময়ের জন্য শোকার্ত পরিবেশের সৃষ্টি হয়। অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার তাদেরকে সান্তনা দিয়ে বলেন, মানুষ মরণশীল। একসময় সবাইকেই এই পৃথিবী থেকে বিদায় নিতে হবে। যেহেতু তিনি আমাদের ছেড়ে চলে গেছেন, তার জন্য এখন আমাদের দোয়া করা উচিত।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, মরহুম আলমাছ আলী সরদার একজন ভাল মানুষ ছিলেন। সমাজের সকল স্তরের মানুষের মাঝে তার গ্রহণযোগ্যতা ছিল। নারায়ণগঞ্জে পঞ্চায়েত ব্যবস্থার একজন নির্ভরযোগ্য বিচারক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। পাশাপাশি অসংখ্য ধর্মীয়, ক্রীড়া সংগঠনের সাথে তিনি যুক্ত ছিলেন। আমরা একজন ভাল মানুষকে হারালাম। এই সমাজ তার শূণ্যতা বোধ করবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন খোকন শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব হাসান জুলহাস ও শ্রমিক নেতা জামাল সহ আলমাছ আলী পরিবারের সদস্যরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও