নারায়ণগঞ্জে গুন্ডা মাস্তান দিয়ে শ্রমিকদের জুলুম চলবে না : পলাশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০০ পিএম, ১২ জুলাই ২০১৯ শুক্রবার

নারায়ণগঞ্জে গুন্ডা মাস্তান দিয়ে শ্রমিকদের জুলুম চলবে না : পলাশ

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ বলেছেন, সারাদেশে আমরা দেখিয়ে দিতে চাই একজন শ্রমিক নেতা মারা যাওয়ায় সমস্ত শ্রমিক নেতা ও শ্রমিরা ঐক্যবদ্ধ হয়ে তাকে আমরা স্মরণ করছি। তাঁকে আমরা ভুলি নাই। আমরা ভুলতে পারি না। নারায়ণগঞ্জে কেন্দ্রীয় শহীদ মিনারে ব্যাপকভাবে প্রখ্যাত শ্রমিক নেতা আবুল খায়ের ভাইয়ের স্মরণ সভার আয়োজ করা হবে। সেদিন আমরা নতুন করে আরেকটি বার শপথ নিবো এই নারায়য়ণগঞ্জের মাটিতে কোন শ্রমিককে অধিকার থেকে বঞ্চিত হতে দেবো না। আমরা সেই শপথের মাধ্যমে সে দিন আমরা জানিয়ে দিবো নারায়ণগঞ্জের মাটিতে কোন মালিক পক্ষ গুন্ডা মাস্তান দিয়ে শ্রমিকদের উপর জুলুম অত্যাচার করে অধিকার থেকে বঞ্চিত করতে পারবেনা।

প্রখ্যাত শ্রমিক নেতা আবুল খায়ের ভূইয়ার স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্যজোট (৭৪ সংগঠন) এর উদ্যোগে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মহফিলে পলাশ সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

শুক্রবার (১২ জুলাই) সদর উপজেলার আলীগঞ্জ লেবার হলে উক্ত সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক পার্টির সহ-সভাপতি ও ব্যবসায়ী জয়নাল আবেদিন, শ্রমিক নেতা ঐক্যজোটের সমন্বয়ক (সাংগঠনিক) গোলাম কাদির, শ্রমিকলীগের ফতুল্লা আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক এস এম হুমায়ুন করিব, ফতুল্লা থানা লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি ও ইউপি মেম্বার জাহাঙ্গির আলম, শ্রমিক নেতা শাহাদাৎ হোসেন সেন্টু, শ্রমিক নেতা গোলাম কিবরিয়া সাত্তার, শ্রমিক নেতা কবির হোসেন রাজু, শ্রমিক নেতা নুরুল ইসলাম, শ্রমিক নেতা ফারুক আকন, শ্রমিক নেতা উবাইদুর রহমান উবায়েদ ও শ্রমিক নেতা আজিজুল হক সহ আরো অনেক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে শ্রমিকনেতা মরহুম আবুল খায়ের ভূইয়ার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেছেন আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা হারুন অর রশিদ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও