চোর মাস্তানেরা আওয়ামী লীগের নেতৃত্ব দিতে পারে না : এমপি বাবু

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৪ পিএম, ১৩ জুলাই ২০১৯ শনিবার

চোর মাস্তানেরা আওয়ামী লীগের নেতৃত্ব দিতে পারে না : এমপি বাবু

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, অনেক ত্যাগ তিতীক্ষার মধ্য দিয়ে আওয়ামীলীগ প্রতিষ্ঠা হয়েছে। আমাদের এই দলকে ধরে রাখতে হবে। থানা আওয়ামীলীগের কমিটিগুলো ঘোষণা করতে হবে। কোন কমিটির ১৭ বছর, কোন কমিটির সভাপতি সেক্রেটারী অনেক দিন ধরেই ভারপ্রাপ্ত। এভাবে তো দল চলতে পারে না। এটি একটি রাজনৈতিক সংগঠন। নিজস্ব অবকাঠামো রয়েছে। আমরা কোন ব্যক্তি দ্বারা পরিচালিত না। আমরা সংগঠনকে মনপ্রাণ দিয়েই ভালবাসি।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের অনেক ইতিহাস ঐতিহ্য রয়েছে। আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে সহযোগী সংগঠনগুলোকে শক্তিশালী করতে হবে। ৩০ বছর আগের কমিটি নিয়ে থানা কমিটি চলতে পারে না। জেলা আওয়ামী লীগের সভা সমাবেশে লোক থাকবে না, এটা দলের জন্য লজ্জার। বিভিন্ন থানা কমিটিগুলো ভারপ্রাপ্ত দিয়েই চলছে। যদি তারা যোগ্য হয়ে থাকে তাহলে দায়িত্ব দিয়ে দিন। আওয়ামীলীগে অনেক ত্যাগী নেতা রয়েছে, দলের জন্য তাদের অনেক কষ্ট করতে হয়েছে। কিন্তু যারা চুরি করে মাস্তানি করে তারা দলের নেতৃত্ব দিতে পারে না।

প্রত্যেকটি থানায় সম্মেলন করে কমিটি ঘোষণা করতে হবে। সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল উপস্থিত আছেন, তাদেরকে অনুরোধ করবো থানা আওয়ামীলীগের প্রত্যেকটি সম্মেলনে উপস্থিত থাকার জন্য।

১৩ জুলাই শনিবার বিকেল ৪ টা থেকে শুরু করে সন্ধ্যা ৮ টা পর্যন্ত প্রায় ৪ ঘন্টাব্যাপী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বাবু এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্ব ও সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহ সভাপতি মেয়র সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, অ্যাডভোকেট আসাদুজ্জজামান আসাদ, আরজু রহমান ভূইয়াঁ, খবির উদ্দিন, সহ-সভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালিদ হাসান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলমাজ ভূইয়া, দপ্তর সম্পাদক এম এ রাসেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, সদস্য সাইফউল্লাহ বাদল, শওকত আলী, আব্দুল কাদের ভিলার, শাহজাহান ভূইয়াঁ, মুজাহিদুর রহমান হেলো সরকার, এম এ রশীদ, শাহাদাত হোসেন সাজনু, মোহাম্মদ শহিদুল্লাহ, শীলা রাণী পাল ও শামসুজ্জামান ভাসাণীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও