আইভীকে স্যালুট, অচল নারায়ণগঞ্জকে সচল করেছেন : বাবু

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:০৪ পিএম, ১৪ জুলাই ২০১৯ রবিবার

আইভীকে স্যালুট, অচল নারায়ণগঞ্জকে সচল করেছেন : বাবু

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বাজেট অনুষ্ঠানে মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে এমপি নজরুল ইসলাম বাবু বলেছেন, ‘অচল নারায়ণগঞ্জকে সচল করার দায়িত্ব যাকে দেয়া হয়েছে তিনি স্বাভাবিক কারণেই কাজ করবেন এবং করে যাচ্ছেন। মেয়র আইভী নারায়ণগঞ্জের ও বন্দরে ড্রেন ও সড়কের উন্নয়ন কাজ করেছেন। তিনি যে নারায়ণগঞ্জের উন্নয়ন করেছেন এই সত্যের সাথে মুনাফিকি করার কোন সুযোগ নেই। অচল নর্দমাকে অপসারণ করে রাসেল পার্ক করেছেন। এই কাজগুলো যে করে দিয়েছেন তাকে কি আমার ছোট করতে পারি তাকে কি অস্বীকার করতে পারি। আমি উনাকে (মেয়র আইভী) স্যালুট জানাই উনি যেন আরো ভাল কাজ করতে পারে। উনি যেন নারায়ণগঞ্জের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারে। উনার বাবা (চুনকা) এবং পৌরসভার নেতৃত্বে থাকা অন্যরা যা চেয়েছেন তা পূরণ করেছেন তিনি। তিনি যেন নারায়ণগঞ্জকে এগিয়ে নিয়ে বাংলাদেশের মধ্যে শেষ্ঠ শহর করে তুলতে পারে সেই প্রত্যাশাই করি।’

১৪ জুলাই রোববার সকাল ১১টায় সিটি করপোরেশনের নগর ভবন প্রাঙ্গনে বাজেট ঘোষণা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

তিনি আরো বলেন, তিনি নারায়ণগঞ্জের রক্তাক্ত ও পিচ্ছিল পথকে আমাদের মনের মত করে সাজিয়ে দিতে পারবেন। সাত খুনের মত কাহিনীর ও হৃদয়বিদারক ঘটনার পুনরাবৃত্তি হোক তা আমরা চাইনা। দুঃস্বপ্নের মত কোন শহর চাইনা। সেই নারায়ণগঞ্জকে চাইতে হলে মেয়রকে সহযোগিতা করতে হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও