এমপির গাড়ী ভাঙচুর : গিয়াসপুত্র কাউন্সিলর সাদরিল সহ আটক ১০

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:০৭ এএম, ১৮ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

এমপির গাড়ী ভাঙচুর : গিয়াসপুত্র কাউন্সিলর সাদরিল সহ আটক ১০

সরকার দলীয় একজন এমপির গাড়ি ভাঙচুরের অভিযোগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর গোলাম  মোহাম্মদ সাদরিল সহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

১৭ জুলাই বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার প্রবাসী কালু মিয়ার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক গোলাম মোহাম্মদ সাদরিল সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর। একই সঙ্গে সে নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার সংরক্ষিত এমপি সেলিনা ইসলামের আত্মীয় সালাম বেগম (২৫) ও তাঁর স্বামী হাফেজ আহমেদ (৩২) সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার কালুর বাড়ির ৪ তলায় ভাড়ায় বসবাস করেন। ২০১৮ সালের বিয়ের পর থেকেই দুইজনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে একাধিক বার ঝগড়া হয়। ওই ঝগড়া সমাধানের জন্য রাত সাড়ে ৯টায় কুমিল্লা থেকে সিদ্ধিরগঞ্জে আসেন এমপি  সেলিনা ইসলাম। বিচার শালিশ শেষে উভয় পক্ষকে মিলে যাওয়ার কথা বলে ভবনের নিচ তলায় চলে আসেন এমপি।

তখন ওই ঘরের দরজা জানালা বন্ধ করে `বাঁচাও বাঁচাও` চিৎকার শুরু করে হাফেজ আহমেদ। চিৎকার শোনে সাদরিল ঘটনাস্থলে  গেলে স্থানীয় লোকজন বাড়িটি ঘেরাও করে ফেলে। পরে স্থানীয় লোকজনের ভয়ে এমপি গাড়িতে না উঠে নিচ তলার একটি রুমে চলে যায়। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এমপিকে লাঞ্ছিত ও তার গাড়ির গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এমপিকে উদ্ধার করে। এসময় সালমার বাবা আব্দুল হাই ও খালাতো ভাই সোহেল উপস্থিত ছিল।

সিদ্ধরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিমউদ্দিন জানান, একটি ভাংচুরের অভিযোগে সাদরিলকে আটক করা হয়েছে। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও