প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে মহানগর স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৯ পিএম, ১৯ জুলাই ২০১৯ শুক্রবার

প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে মহানগর স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা

আগামী ২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা অনুুষ্ঠিত হয়েছে। ১৯ জুলাই শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে এই জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের ব্যাপক সমাগম ঘটে।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটা ছাড়াও আগামী ২৮ জুলাই সিদ্ধিরগঞ্জের কদমতলী এম ডাব্লিউ স্কুল মাঠে জনসভার আয়োজন করেছে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ। আর এতে অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসার ও সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ। এছাড়াও নারায়ণগঞ্জের বিভিন্ন পর্যায়ের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

জরুরী সভায় বক্তব্য রাখতে গিয়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন বলেন, প্রতিবারের মতো এবারও আমরা জাকজমকপূর্ণ স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবো। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জনসভার আয়োজন করা হয়েছে। সেখানে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। আমরা এই সমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা করতে হবে। আমরা প্রত্যেকেই নেতাকর্মী সমর্থকদের নিয়ে সময়মতো জনসমাবেশে উপস্থিত হয়ে যাবেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, সহ-সভাপতি মানিক শেখ, আব্দুল কাইয়ুম পলাশ, আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব রহমান কমল, রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মাকসুদ হোসেন রকি, প্রচার প্রকাশনা সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক ইমরানুর রশীদ, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ মামুন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, সহ আইন বিষয়ক  সম্পাদক অ্যাডভোকেট সজিব মোল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী ওয়াসিম,  সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নোমান হোসেন টুটুল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক সাদিয়া সুলতানা শান্তা ও ধর্ম বিষয়ক সম্পাদক রাখিম মিয়া সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও