মেয়র প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্গনের অভিযোগ

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২২ পিএম, ২০ জুলাই ২০১৯ শনিবার

মেয়র প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্গনের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের বিরুদ্ধে জনগনকে উস্কানী দেওয়ার অভিযোগ তুলেছেন স্থানীয় একজন নাগরিক। এ ব্যাপারে প্রশাসনের বিভিন্ন দপ্তরে তিনি লিখিতভাবে অভিযোগ করেন।

কাঞ্চন পৌরসভার নাগরিক আব্দুল মতিন লিখিত অভিযোগে জানান, আগামী ২৫ জুলাই কাঞ্চন পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা প্রচারনাকালে পৌরসভার ৫নং ওয়ার্ডের চরপাড়া এলাকায় হাজির হন। সেখানে একটি আবাসন প্রতিষ্ঠানে সৃষ্ট সমস্যাকে পুঁজি করে তিনি উস্কানীমূলক বক্তব্য প্রদানের মাধ্যেমে পুলিশ-র‌্যাব সহ আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে জনগনকে বিক্ষুব্ধ করে তুলেন।

একই এলাকার বাসিন্দা আব্দুল মতিনের দাবি পুলিশের সর্বোচ্চ কর্মকর্তারা র‌্যাব ও থানা পুলিশের বিরুদ্ধে কাঞ্চন এলাকার আবাসন প্রতিষ্ঠান থেকে ঘুষ নেয়া ও অহেতুক লোকজনকে গ্রেফতারের মিথ্যা অভিযোগ তুলে মেয়র প্রার্থী বাদশা এলাকাবাসীকে প্রশাসনের বিরুদ্ধে দাঁড় করিয়ে দিয়েছেন।

এতে প্রশাসনের সাথে কাঞ্চন পৌরসভাবাসীর দীর্ঘদিনের সম্প্রীতি নষ্টের পাশাপাশি নির্বাচনী আচরনণ বিধি লঙ্গন হয়েছে। তাই তিনি পৌরসভার নাগরিক হিসেবে নির্বাচন কমিশন, পুলিশ-র‌্যাব ও প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করে এ ঘটনার শাস্তি দাবি করেছেন।

রূপগঞ্জ রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, আব্দুল মতিনের লিখিত অভিযোগ ও সাথে অভিযোগের স্বপক্ষে ভিডিও ফুটেজ পেয়েছি। এ ঘটনায় আমরা তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও