ইসকন নিষিদ্ধ সহ প্রিয় সাহাকে গ্রেফতার না করলে আগুন জ্বলবে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৫ পিএম, ২২ জুলাই ২০১৯ সোমবার

ইসকন নিষিদ্ধ সহ প্রিয় সাহাকে গ্রেফতার না করলে আগুন জ্বলবে

ইসকনের বিতর্কিত কার্যক্রম নিষিদ্ধের দাবী ও প্রিয় সাহা গংদের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২২ জুলাই সোমবার আছর নামাজের পর নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদের উদ্যোগে ডিআইটি রেলকলোনী জামে মসজিদের সামনে সমাবেশ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাব পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা ওলামা পরিষদের সহ সভাপতি ও দেওভোগ দারুল উলুম মাদ্রাসার মুহতামিম আবু তাহের জিহাদীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান, মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, ওলামা পরিষদ নেতা মাওলানা হারুনুর রশিদ, দেলোয়ার হোসেন ও রহমত উল্লাহ বুখারী সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে আবু তাহের জিহাদী বলেন, প্রিয়া সাহা যে বক্তব্য দিয়েছে সেটা দেশ বিরোধী ষড়যন্ত্রের অংশ। তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। তার পিছনে শক্তিশালী কচুক্রি মহলের ষড়যন্ত্র আছে। সেই কচুক্রি মহলকে খুঁজে বের করতে হবে। বাংলাদেশ শান্তিপ্রিয় সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যারা প্রসাদ বিলিয়ে শান্তিপ্রিয় দেশবাসীকে উস্কিয়ে দিতে চাচ্ছে তাদেরকে আইনের আওতায় আনা হোক। আমরা মাঠ ছাড়বো না।

মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, বাংলাদেশের সহজ সরল মানুষগুলোকে খেপায়েন না। আপনারা এসব করে কি বুঝাতে চান। দ্বীন ও ইমানের তাগিদে শাপলা চত্ত্বর কায়েম করেছিলাম। প্রয়োজনে আবার শাপলা চত্ত্বর কায়েম হবে। তখন পালাবার পথ পাবেন না। ইসকন নিষিদ্ধ ও প্রিয়া সাহাকে অনতিবিলম্বে গ্রেফতার না করলে আগুন জ্বলবে। কেউ রক্ষা পাবেন না।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও