কাশ্মীর ইস্যুতে নারায়ণগঞ্জ ওলামা পরিষদের লংমার্চের ঘোষণা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫১ পিএম, ৯ আগস্ট ২০১৯ শুক্রবার

কাশ্মীর ইস্যুতে নারায়ণগঞ্জ ওলামা পরিষদের লংমার্চের ঘোষণা

কাশ্মীরে ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ ওলামা পরিষদ। এসময় সমাবেশ থেকে অবিলম্বে ভারতের আগ্রাসন বন্ধ না হলে ভারত অভিমুখে লংমার্চের ঘোষণা করা হয়।

৯ আগস্ট শুক্রবার জুমার নামাজ শেষে ডিআইটি মসজীদের সামনে নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সহ-সভাপতি ও মাদানীনগর মাদ্রাসার মুফতি বশির উল্লাহ এর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে এসময় আরো উপস্থিত ছিলেন ওলামা পরিষদের নেতা মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা ফেরদাউসুর রহমান, মাওলানা ওমর ফারুক, আবু সায়েম খালেক, হারুনুর রশিদ, ইসলামি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা মাসুম বিল্লাহ সহ শতাধীক নেতাকর্মী।

ওলামা পরিষদের সহ সভাপতি আবু সায়েম খালেক বলেন, ৮’শ বছর মুসলিমরা হিন্দুস্তান শাসন করেছে। কিন্তু একজন শাসকও হিন্দুদের উপর কোনো অত্যাচার চালায় নাই। প্রতিটি মুসলিমের শাসনামল ছিল স্বর্ণযুগ। যে চরিত্র এই মোদী সরকার দেখাচ্ছে মুসলমানরা যদি এর একশ ভাগের এক ভাগ দেখাতো তাহলে হিন্দুস্থানে কোনো হিন্দু থাকতে পারতো না।

তিনি আরো বলেন, মুসলমানরা সম্প্রীতির দল। সহিংস নয় জঙ্গিবাদ নয়। হিন্দুস্তানের স্বাধীনতায় ওলামায়ে কেরামদের ২০০ বছরের কোরবানির ফলে হিন্দুস্তান স্বাধীন হয়েছে। হিন্দুস্তানের স্বাধীনতায় সর্বোচ্চ ভূমিকা পালন করেছে মুসলমানরা। এখন হিন্দুদের চরিত্র দেখেন কি রকম জুলুম অত্যাচার পুরো ভারত জুড়ে তাড়া শুরু করেছে। মুসলমানদের ইতিহাস তারা জানে না। কাশ্মীর ইস্যু নিয়ে ভারত টুকরা টুকরা হয়ে যাবে।

হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, কাশ্মীরকে নিয়ে দীর্ঘ ৭০বছর পর্যন্ত ছিনিমিনি খেলার পর স্বায়ত্তশাসন বাতিল করলেন। আমি দেখতে পাচ্ছি বাংলাদেশকে নিয়ে এর থেকে বেশি গভীর ষড়যন্ত্র চলছে। আমার বাংলাদেশ নিরাপদ না। আমার বাংলাদেশের জমিনের উপর তাঁরা আন্তর্জাতিক বিমানবন্দর করতে চায়। এজন্য আমাদের দেশ থেকে জায়গা চায়। তারা বাংলাদেশকে দখল করতে চাচ্ছে।

তিনি আরো বলেন, মনে রাখবেন বাংলাদেশের জনগন তাদের ইমান আখলাক হেফাজতের জন্য রাজপথে নেমেছে। ১৯৭১ সালে লাখো শহীদের জীবন আর মা বোনদের ইজ্জতের বিনিময়ে এই দেশ স্বাধীন করা হয়েছে। যদি বাংলাদেশের উপর নজর পরে বাংলাদেশের জনগন বসে থাকবে না। রক্ত দিবে, জীবন দিবে। আমরা রক্ত দেওয়ার জাতি, আমরা জীবন দেওয়ার জাতি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও